Friday, February 3, 2023
Homeদেশজুড়েজেলার খবরশাবিপ্রবির ‘জামালপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে আকাশ-ইসতিয়াক

শাবিপ্রবির ‘জামালপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশন’র নেতৃত্বে আকাশ-ইসতিয়াক

নিজস্ব প্রতিনিধি: জামালপুর জেলা হতে আগত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন জামালপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনর দুই সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে পরিসংখ্যান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী রবিউল ইসলাম আকাশ ও সাধারণ সম্পাদক হিসেবে ফুড ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টি টেকনোলজি বিভাগের বিভাগের একই বর্ষের শিক্ষার্থী মো. ইসতিয়াক আহমেদ মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) সকালে সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বুধবার (১১ জানুয়ারি) রাতে সংগঠনটির সদ্য বিদায়ী সভাপতি ব্যবসায় প্রশাসন বিভাগের আব্দুল হালিমের সভাপতিত্বে ও সেক্রেটারি ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের কামরান রাজনের সঞ্চালনায় ভার্চুয়ালি আয়োজিত এক সভায় এ কমিটি ঘোষণা করা হয়।

এ সময় আরো যুক্ত ছিলেন- ‘সাস্টিয়ান জামালপুরর সভাপতি মুঞ্জুরুল হক মুক্তা, সাধারণ সম্পাদক স্বাধীন আশরাফুজ্জামান, জামালপুর স্টুডেন্টস অ্যাসোসিয়েশনর সাবেক সভাপতি খন্দকার মেহেদী হাসান, শেখ জামাল, ওমর ফারুক পলাশ, মেহেদী কবির, জুবায়ের ইসলাম জয়, সাবেক সাধারণ সম্পাদক মশিঊর রহমান, খোকা আলম মোল্লা এবং বর্তমানে শাবিতে অধ্যয়নরত জামালপুরের শিক্ষার্থীরা। 

এ সময় সদ্য বিদায়ী সভাপতি আব্দুল হালিম বলেন, খুব দ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে। নতুন এ কমিটি শিক্ষার্থীদের কল্যাণে সবসময় নিবেদিত হয়ে কাজ করবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments