Saturday, February 4, 2023
Homeবিনোদনশাহরুখের সঙ্গে যে দৃশ্য করতে চাননি জন

শাহরুখের সঙ্গে যে দৃশ্য করতে চাননি জন

৫ বছর পর আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে তার নতুন সিনেমা ‘পাঠান’। সিনেমাটি নিয়ে শাহরুখ ভক্তদের রয়েছে তুমুল আগ্রহ। এই সিনেমায় শাহরুখের সঙ্গে আরও অভিনয় করছেন জন আব্রাহাম ও দীপিকা পাড়ুকোন।

শাহরুখের স্বপ্নের প্রজেক্ট হলেও পাঠানে জন আব্রাহামের ভূমিকা যথেষ্ট গুরুত্বপূর্ণ। বলিউড সুপারস্টারের বিপরীতে খল চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে কোনো কমতি রাখেননি জন। করেছেন অনেক পরিশ্রম।

তবে এই পরিশ্রমের সঙ্গে নিজের অপছন্দের কাজও করতে হয়েছে জনকে। কোটি ভক্তের প্রিয় বলিউড বাদশাহকে ঘুসিও মারতে হয়েছে তাকে! তবে এই দৃশ্যটি করতে আপত্তি জানিয়েছিলেন জন। সম্প্রতি শাহরুখ নিজেই সেই গল্প জানালেন।

পাঠানের প্রচারণামূলক এক ভিডিও সাক্ষাৎকারে শাহরুখ জানান, পাঠানের দুর্দান্ত একটি অ্যাকশন সিকোয়েন্সের শুটিং ছিল। যেখানে খলনায়ক জনকে লড়াই করতে হবে শাহরুখের সঙ্গে। শুটিংয়ে শাহরুখকে ঘুসি মারার দৃশ্য থাকায় জন আব্রাহাম তা নাকচ করে দেন।

শাহরুখকে উদ্দেশ্য করে জন বলেন, ‘তুমি দেশের সম্পদ। তোমাকে মারতে পারব না।’ জনের এমন দাবিতে অবাক হয়ে যান সেটের সবাই। তাহলে কী অ্যাকশন সিকোয়েন্সের শুটিংই হবে না! এরপর সবাই মিলে জনকে বোঝাতে শুরু করেন। শেষ পর্যন্ত কিং খান নিজে জনকে আশ্বস্ত করেন যে দৃশ্যটি করতে হবে। তিনি ব্যথা পাবেন না।

উল্লেখ্য, পাঠান নির্মাণ করেছেন সিদ্ধার্থ আনন্দ। এতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। অতিথি চরিত্রে হাজির হবেন সালমান খান।

সূত্র : দি ইন্ডিয়ান এক্সপ্রেস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments