Wednesday, February 21, 2024
Homeরাজনীতিশেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে জনগণ বিএনপিকে লালকার্ড দিয়েছে

শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে জনগণ বিএনপিকে লালকার্ড দিয়েছে

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে জনগণ বিএনপিকে লালকার্ড দিয়েছে। এদের রাজনীতি এদেশের মানুষের পছন্দ না। দেশের মানুষের মর্যাদাকে ধ্বংস করাই হলো এদের রাজনীতি। এদের হাত থেকে দেশের মানুষকে মুক্তি দিতে হবে। আমাদের রাজনৈতিক সংগ্রাম করতে হবে। এদেরকে সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করতে হবে।

সোমবার (২৯ জানুয়ারি) সন্ধ্যায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা-৮ আসনের ৮ নং ওয়ার্ডের নির্বাচনোত্তর মূল্যায়ন সভায় তিনি এ কথা বলেন।  

তিনি বলেন, আগামী দিনে শান্তিপূর্ণভাবে রাজনৈতিক কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে উন্নয়ন ও অগ্রগতির দিকে এগিয়ে নিতে চাই। একটি গোষ্ঠী ৭ জানুয়ারি নির্বাচনকে বানচাল করার জন্য অনেক চেষ্টা করেছে। বিদেশিদের তাঁবেদারি করে নির্বাচন বানচালের সব পথে তারা হেঁটেছে। সাধারণ মানুষ ও আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যকে হত্যা করে আনন্দ  উল্লাস করেছে। এখন তারা ঘরে বসে ষড়যন্ত্র করছে। তাদের এসব বেআইনি কর্মকাণ্ড হলো অপরাজনীতি।

তিনি আরও বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে আমরা সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করব। আমাদের আচার ব্যবহার যাতে মানুষ ইতিবাচকভাবে নেয় সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। আমাদের প্রতি মানুষের ভালোবাসা আরও বৃদ্ধি করতে হবে। আমাদের নেত্রীকে বিশ্বসভায় আরও ওপরে নিয়ে যাওয়ার জন্য কাজ করতে হবে।

উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করেছেন। আপনাদের কষ্টের কারণে গত ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হয়েছে। আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রথম অধিবেশন। আমি সে অধিবেশনে যোগ দান করব।আমি যেন আপনাদের সব প্রত্যাশা পূরণ করতে পারি সেজন্য আপনারা দোয়া করবেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কামাল চৌধুরী, সহ-সভাপতি শহীদ সেরনিয়াবাত, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহি, মিরাজ হোসেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ প্রমুখ।

Most Popular

Recent Comments