Thursday, July 29, 2021
Home জামালপুর শেখ হাসিনা ফিরেছিলেন বলেই দেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে: ধর্ম প্রতিমন্ত্রী

শেখ হাসিনা ফিরেছিলেন বলেই দেশ আজ মাথা উঁচু করে দাঁড়িয়েছে: ধর্ম প্রতিমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা:

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সেদিন দেশে ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে। বাংলাদেশের ইতিবাচক পরিবর্তনের অগ্রনায়ক শেখ হাসিনা। তাকে ঘিরে সুন্দর আগামীর স্বপ্ন দেখে বাংলাদেশ। বাংলাদেশের ইতিহাসে জননেত্রী যদি না আসতো তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিবুরের নাম এদেশের ইতিহাস থেকে মুছে ফেলা হতো। স্বাধীনতা বিরোধী চিহ্নিত রাজাকার, আলবদর ও ধর্মীয় উগ্রবাদীরা জাতীয় পতাকা গাড়িতে উড়িয়ে ঘুরে বেড়াতো।
তিনি মঙ্গলবার বিকালে ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়ন ছাত্রলীগের বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার মানেই উন্নয়নের সরকার। আওয়ামী লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসলেই দেশে উন্নয়ন সাধিত হয়। দেশের মানুষ শান্তিতে থাকেন। সস্ত্রাস আর জঙ্গীবাদীরা ভয়ে আতঙ্কে থাকে। সর্বোপরি আওয়ামী লীগ মানেই দেশকে এগিয়ে নেওয়া, দেশকে ভালোবাসা। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি। দেশের উন্নয়ন আর গণতন্ত্রের জন্য আওয়ামী লীগ সরকার বার বার দরকার।

গোয়ালেরচর ঐতিহাসিক দুলাল খান চত্ত¡রে বাংলাদেশ ছাত্রলীগের গোয়ালেরচর ইউনিয়ন শাখার বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সালাম, উপজেলা চেয়ারম্যান এডভোকেট জামাল আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আখন্দ, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, সাধারণ সম্পাদক মাকছুদ বিন জালাল প্লাবন, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান এনামুল হক প্রমুখ।
সম্মেলন উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ নুরে আজাদ। প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিয়া।
গোয়ালেরচর ইউনিয়ন ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইদ্রীস আলী মিলনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সোহাগ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে গোয়ালেরচর ইউপি চেয়ারম্যান শেখ মোহাম্মদ হারুনুর রশিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা মোশারফ হোসাইন, সাধারণ সম্পাদক আলী মোজতবা বিপুলসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

আশ্রিতাদের মুখে মলিণ হাসি

মোহাম্মদ আলী: আজকের রমরপাড়ার আশ্রিতদের ছিল ভাসমান বসতি। শেষ আশ্রয় ছিল ইউনিয়ন পরিষদের ভবনের সামনে। সেখান থেকে ঠাঁয় হয়েছে...

জামালপুরে শারীরিক প্রতিবন্ধী শাহিদা পেলেন পুলিশ সুপারের আর্থিক সহায়তা

এম.এ.রফিক: জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী গ্রামের শারীরিক প্রতিবন্ধী মোছাঃ শাহিদা খাতুনকে গতকাল বুধবার তার চিকিৎসার জন্য ১০ হাজার...

জামালপুর পৌরসভায় মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা: জামালপুর পৌরসভায় কাউন্সিলর ও পৌর কর্তৃপক্ষের মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে জামালপুর পৌরসভা মিলনায়তনে...

ইসলামপুরে লকডাউনে খোলা দোকান পাট, মাইকিং করে চলছে খেলার আয়োজন

ওসমান হারুনী: জামালপুরের ইসলামপুরে ‘কঠোর লকডাউনে’ খোলা রয়েছে দোকান-পাট, হাট-বাজার। বাজার ও সড়কে বাড়ছে মানুষের ভীড়। সেই সাথে বিভিন্ন্...

Recent Comments