Tuesday, June 18, 2024
Homeশেরপুরশেরপুরে আন্তঃজেলা গরু চোরদলের ৫ সদস্য আটক

শেরপুরে আন্তঃজেলা গরু চোরদলের ৫ সদস্য আটক

শেরপুর সংবাদদাতা : একদল সংঘবদ্ধ চোর গত ১২ মে গভীর রাতে ঝিনাইগাতী উপজেলার জরাকুড়া গ্রামের মৃত আলহাজ¦ সিরাজুল ইসলামের ছেলে কৃষক শাহজাহান মিয়ার গোয়াল ঘর থেকে ৫টি গরু চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় ১৪ মে অজ্ঞাত চোরদের বিরুদ্ধে ঝিনাইগাতী থানায় মামলা দায়েরের পর গত শুক্রবার রাতে আন্তঃজেলা গরু চোরদলের ৫ সদস্যকে পুলিশ আটকের ঘটনায় গতকাল শনিবার দুপুর দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয় সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়েছে।
প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম বলেন, ঝিনাইগাতী উপজেলার জরাকুড়া গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়ার বসত বাড়ির গোয়াল ঘর থেকে ঘটনার দিন গভীর রাতে ৫টি গরু সংঘবদ্ধ চোরদল চুরি করে নিয়ে যায়। পরে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তথ্য প্রযুক্তি ব্যবহার করে গরু চুরি কাজে ব্যবহৃত একটি ট্রাকের চালক শেরপুর পৌরসভার কসবা কাঠগড় মহল্লার বাসিন্দা মোঃ ফরহাদ হোসেনের ছেলে আঃ জলিল ওরফে ফকির হোসেনকে (৩৪) আটক করে। পরে তার দেয়া এক স্বীকারোক্তিতে টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার কোকাদাইর গ্রামের অপর আন্তঃজেলা গরু চোরদলের সদস্য মৃত সিরাজ প্রামাণিকের ছেলে মহির উদ্দিন (৫০), তার ছেলে আজিজুল ইসলাম (২৩), হাসেম প্রামাণিকের ছেলে সাহিজুল ইসলাম (৩০) ও খানুর বাড়ি গ্রামের মহি উদ্দিনের ছেলে মিনহাজ উদ্দিনকে (৩৬) আটক এবং চুরি হওয়া ৫টি গরুর মধ্যে ৩টি গরু তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। আটক চোরদলের সদস্যদের পুলিশ হেফাজতে এনে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে শনিবার দুপুরে তাদের বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে পুলিশ।
প্রেস ব্রিফিংয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ এমদাদুল হক, ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল, ডিআইও ১ মোহাম্মদ জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments