Wednesday, June 26, 2024
Homeশেরপুরশেরপুরে কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

শেরপুরে কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

শেরপুর সংবাদদাতা : শেরপুর সদরের ঘুঘুরাকান্দি উত্তরপাড়ার চাঞ্চল্যকর কৃষক ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি মঞ্জিল (২৬) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শুক্রবার বিকেলে পার্শ্ববর্তী জামালপুর সদর উপজেলা হাজীপুর বাজার থেকে তাকে গ্রেপ্তার র‌্যাব-১৪। র‌্যাবের পক্ষ থেকে রাতে বিষয়টি নিশ্চিত করা হয়।
মঞ্জিল শেরপুর সদর উপজেলার ঘুঘুরাকান্দি উত্তর পাড়ার ইয়ার খানের ছেলে।
র‌্যাব জানায়, একটি জমি নিয়ে শেরপুর সদরের ঘুঘুরাকান্দি উত্তরপাড়ার মৃত হাবেদ আলীর ছেলে কৃষক ইসমাইল হোসেনের সাথে আসামি মঞ্জিলদের বিরোধ চলে আসছিলো। ইসমাইল হোসেনের দখলে থাকা একখন্ড জমি ২০২৩ সালের ২৬ অক্টোবর বেলা এগারোটার সময় দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দখল করতে যায় মঞ্জিল ও তাদের লোকজন। বাধা দিতে গেলে মঞ্জিল ফালা দিয়ে ঘাই মেরে এবং পিটিয়ে ঘটনাস্থলেই ইসমািলকে খুন করে। ইসমাইলের স্ত্রী মোছাঃ নাছিমা বেগম বাদী হয়ে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়েরে করেন। ঘটনার পর থেকেই পালিয়ে যায় মঞ্জিল ও অন্য আসামিরা। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ জামালপুর থেকে মঞ্জিলকে গ্রেপ্তার করে।
র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ আবরার ফয়সাল সাদী জানান, মোঃ মঞ্জিলকে শেরপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Most Popular

Recent Comments