Friday, April 23, 2021
Home জামালপুর শেরপুরে নিখোঁজ হওয়ার চার দিন পর নাইট গার্ডের লাশ উদ্ধার

শেরপুরে নিখোঁজ হওয়ার চার দিন পর নাইট গার্ডের লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি:

শেরপুরের শ্রীবরদীতে নিখোঁজের ৪দিন পর ধান ক্ষেত থেকে সোহেল ওরফে বাবু (৩২) নামে এক ইট ভাটার নাইট গার্ড এর লাশ উদ্ধার করেছে পুলিশ।
২৮ নভেম্বর শনিবার ভোরে শ্রীবরদী সদর ইউনিয়নের নয়ানী শ্রীবরদী গ্রামের হালিম চেয়ারম্যানের বাড়ি উত্তর-পশ্চিমে নিলাক্ষিয়া সড়কের পাশের ধান ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত বাবু ওই এলাকার গোলাপ আলীর ছেলে। সে স্থানীয় জেইউবি ইটভাটার নাইট গার্ড ছিলেন।
নিহতের স্ত্রী ইয়াছমিন জানায়, তার স্বামী দীর্ঘদিন যাবত একই গ্রামে জেইউবি ইটভাটার নাইট গার্ড হিসেবে কাজ করে। গত ২৪ নভেম্বর মঙ্গলবার সকালে বাড়ি থেকে ইটভাটার উদ্দেশ্যে বের হয়ে যায়। রাতে বাড়ি ফিরে না আসায় তাকে খোঁজাখোজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়েরী করা হয়।
পরে ২৮ নভেম্বর শনিবার সকালে তার লাশ পাওয়া যায়। নিহত বাবুর সহকর্মী ওই ইটভাটার পাহাড়াদার সাইদুর রহমান জানায়, ওইদিন সন্ধ্যা ৭টার দিকে খাবার কথা বলে সে বাড়িতে যায়। আর ফিরে আসেনি। ওই ইটভাটার কয়লা শ্রমিক শফিকুল ইসলাম বলেন, বাবু সবার সাথে মিলে মিশে কাজ করতো। কারো সাথে তেমন কোনো বিরোধ ছিলনা। আজ সকালে জানতে পারি তার লাশ পানিতে পড়ে আছে।

তবে এ ব্যাপারে নিহত বাবুর মা খোদেজা বেগম বলেন, আমার ছেলেকে হত্যা করা হয়েছে। আমি এর বিচার চাই। পুলিশ জানায়, লাশের পরনে লুঙ্গি ও গায়ে জাম্পার ছিল। পানিতে থাকার কারণে লাশ অনেকটাই ফুলে গেছে। লাশে সুরতহাল সংগ্রহ করা হয়েছে।
এ বিষয়ে শ্রীবর্দী থানার ওসি মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বলেন, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। তবে ঘটনাটি রহস্যজনক। এ ব্যাপারে থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।
এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন, শেরপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ বিল্লাল হোসেন ও নালিতাবাড়ী সার্কেলের সহকারি পুলিশ সুপার জাহাঙ্গীর আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

বোরো ধানের ফলনে সন্তুষ্ট চাষি : লক্ষ্যমাত্রা অর্জিত হয়নি, বলছেন কৃষি অফিস

মোহাম্মদ আলী: বোরো মৌসুমে ধান কাটতে শুরু করেছেন জামালপুরের কৃষকরা। মৌসুম শেষে বিঘা প্রতি তারা যে ফলন পেয়েছেন তাতে...

রৌমারীতে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলন

রৌমারী সংবাদদাতা: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় বালু ব্যবসায়ী চক্র ব্রহ্মপুত্র নদ-নদীসহ বিভিন্ন স্থান থেকে অবৈধভাবে ড্রেজারে বালু উত্তোলনে মরিয়া হয়েছে...

শেরপুরে নারী ইন্টার্ন মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে মারধর করার প্রতিবাদে ১ঘন্টা রাস্তা অবরোধ, আটক-১

নাজমুল হোসাইন: শেরপুরে জেলা সদর হাসপাতালে কর্মরত এক নারী ইন্টার্ন মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্তের প্রতিবাদ করায় আরেক ইন্টার্ন মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে...

সাড়ে ১০ লাখ পরিবার প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা পাবে বিকাশে

আ.জা. ডেক্স: এবার করোনা পরিস্থিতির কারণে ক্ষতিগ্রস্ত সাড়ে ১০ লাখ দুস্থ পরিবারকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদান পৌঁছে...

Recent Comments