Thursday, June 13, 2024
Homeশেরপুরশেরপুরে শৈশবের ৪৯ তম ব্র্যাঞ্চের শুভ উদ্বোধন

শেরপুরে শৈশবের ৪৯ তম ব্র্যাঞ্চের শুভ উদ্বোধন

শেরপুর প্রতিনিধি : শেরপুরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শৈশব-এর ৪৯ তম ব্রাঞ্চের শুভ উদ্বোধন করা হয়েছে। ২৭ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৩ ঘটিকায় শহরের টাউন হল মোড়ের আয়েশা সাদিক শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ফিতা ও কেক কেটে শৈশব এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি শৈশব ফ্যাশন লিঃ এর সিইও সাকিব চৌধুরী।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লাইফ স্টাইল রিটেলিং লিঃ সিইও সৈয়দ যুবায়ের আবদুুল্লাহ ও সাপ্লাই চেইন ম্যানেজার খালেদ সাইফুল্লাহ, অপারেশন ম্যানেজার গৌরাঙ্গ প্রসাদ দাশ, এক্সিকিউটিভ অফিসার ওয়াহিদুল ইসলাম প্রমুখ।
জানা যায়, শৈশবে ০ থেকে ১৩ বছর বয়সী বাচ্চাদের নৃত্যনতুন বাহারী রংয়ের আকর্ষনীয় পোশাক, মেয়ে বাচ্চাদের জন্য লিমা সেট, ওয়ান পিছ, টু-পিছ, থ্রি পিছ, ফ্রক, পার্টি ফ্রক এবং শীতের জন্য উন্নতমানের পোশাক এবং ছেলে বাচ্চাদের জন্য টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি পাওয়া যাবে। উদ্বোধনকালে শৈশব ফ্যাশন লিঃ এর সিইও সাকিব চৌধুরী বলেন,আমরা সবসময়ই আপনাদের পাশে আছি। আমাদের আউটলেটে নিত্য নতুন কালেকশন রয়েছে। ছাড়াও আমাদের নিজস্ব কারখানায় উৎপাদিত দেশীয় ডিজাইনের সকল প্রকার পণ্য সমাহার রয়েছে। যে সকল প্রোডাক্ট আমাদের আউটলেটে পাওয়া যাবে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আমরা ০ থেকে ১৩ বয়সী ছেলে এবং মেয়ে উভয়ের জন্য ভালো মানের কোয়ালিটি সম্পূর্ণ প্রোডাক্ট যেমন মেয়ে বাচ্চাদের জন্য লিমা সেট, ওয়ান পিছ, টু-পিছ, থ্রি পিছ, ফ্রক, পার্টি ফ্রক এবং ছেলে বাচ্চাদের জন্য টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট ও পাঞ্জাবিসহ বিভিন্ন আইটেম শৈশবে পাওয়া যাবে।

Most Popular

Recent Comments