Friday, December 9, 2022
Homeশেরপুরশেরপুরে সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তা করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ...

শেরপুরে সাংবাদিক রোজিনা ইসলামকে আটক ও হেনস্তা করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

শেরপুর প্রতিনিধি:

দৈনিক প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য স্বাস্থ্য মন্ত্রণালয়ে আটক ও হেনস্থা করা সহ মিথ্যা মামলার প্রতিবাদে শেরপুর প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন ও প্রতিবাদ সামবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৯ মে বুধবার দুপুরে শহরের মাধুবপুরস্থ প্রেসক্লাব ভবনের সামনে এ মানববন্ধন ও প্রতবাদ সমাবেশ অনুষ্টিত হয়।
প্রেসক্লাবের সিনিয়র সভাপতি মলয় মোহন বলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রেসক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, বর্তমান সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, মহিউদ্দিন সোহেলসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এসময় জেলার বিভিন্ন উপজেলার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সাংস্কৃতিক সংগঠন একাত্বত প্রকাশ করে সংগঠন নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, অনুসন্ধানী সাংবাদিকতার জন্য রোজিনা ইসলামের আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি রয়েছে। তিনি পেশাগত দায়িত্ব পালন করতে গেলে তাঁকে ঘণ্টার পর ঘণ্টা আটক রেখে হেনস্ত করা হয়েছে। এটা সম্পূর্ন অন্যায়, অনভিপ্রেত। রোজিনা ইসলামকে হেনস্ত ও মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার পেছনে দায়ী ব্যক্তিদের খুঁজে বের করে দ্রুত শাস্তির দাবী জানানো হয়। এছাড়া দ্রæত রোজিনা ইসলামকে মুক্তির দাবী জানানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments