Monday, March 4, 2024
Homeশেরপুরশেরপুরে স্মার্ট ক্রীড়াঙ্গন গড়তে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

শেরপুরে স্মার্ট ক্রীড়াঙ্গন গড়তে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত

বুলবুল আহম্মেদ : মহান বিজয় দিবস উপলক্ষে স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষে শেরপুরে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার সকাল ১১টায় শেরপুর জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শেরপুর জেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়াম থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। পরে জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে র‌্যালিটি শেষ হয়।
এর আগে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্তের সঞ্চালনায় বর্ণাঢ্য র‌্যালি উদ্বোধন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল্লাহ আল খায়রুম। এসময় তিনি বলেন, স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি, স্মার্ট গভর্নমেন্ট ও স্মার্ট সোসাইটি- এই চারটি ভিত্তির ওপর দাঁড়িয়ে বাংলাদেশ স্মার্ট বাংলাদেশে পরিণত হবে। ক্রীড়াঙ্গনও এর বাইরে নয়, ক্রীড়াঙ্গনও একই সাথে স্মার্ট হবে। আমরা খেলাধুলায় ইতোমধ্যে অনেক এগিয়ে গিয়েছি। ক্রিকেটে বিশ্বে আমরা এখন সমীহ করার মতো দল। ফুটবলেও আমরা এগিয়ে যাচ্ছি।
তিনি আরো বলেন, নারী ক্রিকেট ও নারী ফুটবলও এগিয়ে যাচ্ছে। আপনারা জানেন, বর্তমানে দেশের নারী ক্রিকেটের নেতৃত্ব দিচ্ছেন শেরপুরের কৃতি সন্তান নিগার সুলতানা জ্যোতি। তার পাশাপাশি শেরপুরের আরও ক্রীড়াবিদ জাতীয় পর্যায়ে খেলবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
র‌্যালিতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), ও ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মুকতাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার, শেরপুর প্রেসক্লাব সভাপতি এ্যাডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবেক সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আসাদুজ্জামান মোরাদ, সাধারণ সম্পাদক জিএইচ হান্নান, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক কোহিনুর বেগম বিদ্যুৎ সহ ক্রীড়া সংস্থার অন্যান্য কর্মকর্তা, জেলার বিভিন্ন পর্যায়ের খেলোয়াড় ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments