Wednesday, June 19, 2024
Homeজামালপুরসংসদ সদস্যর এপিএস পরিচয়ে প্রতারণার অভিযোগে এক প্রতারক গ্রেপ্তার

সংসদ সদস্যর এপিএস পরিচয়ে প্রতারণার অভিযোগে এক প্রতারক গ্রেপ্তার

নিজস্ব সংবাদদাতা : আওয়ামী লীগ নেতা ও সাংসদ সদস্যর এপিএস পরিচয়ে প্রতারণার অভিযোগে আবু হুরাইরা খালিদ (২৮) নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে জামালপুর সদর থানা পুলিশ। রোববার রাতে তথ্য প্রযু্িক্তর সহায়তায় বগুড়ার গাবতলী থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। খালিদ নাটোর জেলার সিংড়া থানার বালুয়া বাসুয়া এলাকার জাহিদুল ইসলামের ছেলে।
গত সোমবার দুপুরে পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান সংবাদ সম্মেলনে জানান, জামালপুর-৫ (সদর) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদের এপিএস পরিচয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে ফোনে প্রতারণা করে খালিদ। এর আগে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের এপিএস পরিচয়ে দলীয় এমপি-মন্ত্রী সহ সরকারি কর্মকর্তাদের বিভিন্ন পদ পদবীর লোভ সহ নানা প্রলোভনের ফাঁদে ফেলতো খালিদ। কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপিকেও প্রতারণার ফাঁদে ফেলার চেষ্টা করেছিল বলে জানান পুলিশ সুপার।
বাংলাদেশ বেতারের টেকনিশিয়ান পদে চাকুরী করলেও প্রতারণার অভিযোগে কয়েক বছর আগে তার চাকুরি চলে যায়। তার বিরুদ্ধে ঢাকার পল্টন, সাভার ও নাটোরের সিংড়া থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান পুলিশ সুপার। প্রতারণার অভিযোগে তার বিরুদ্ধে জামালপুর সদর থানায় মামলা দায়ের হয়েছে।

Most Popular

Recent Comments