Sunday, June 26, 2022
Homeবিনোদনসংসার ভাঙছে সালমান খানের ভাই সোহেল খানের

সংসার ভাঙছে সালমান খানের ভাই সোহেল খানের

সোহেল খান ও সীমা সাচদেব ভালোবেসে সংসার শুরু করেন ১৯৯৮ সালে। প্রায় ২৫ বছরের বিবাহিত জীবনের ইতি টানছেন তারা। পারিবারিক আদালতে হাজির হয়ে নিজেদের সিদ্ধান্তের কথা জানিয়েছেন এই তারকা জুটি।

পারস্পরিক বোঝাপড়ার ভিত্তিতেই এ বিবাহবিচ্ছেদ হচ্ছে। সীমার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চোখ রাখলে দেখা যাচ্ছে নিজের নামের থেকে খান পদবী সরিয়ে ফেলেছেন। এখন তিনি শুধু সীমা সচদেব।

২০১৭ সালেও একবার তাদের বিচ্ছেদের কথা শোনা গিয়েছিল। নেটফ্লিক্সের শো ‘দ্য ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-এ দেখা যায় সীমাকে। সেখানেই পরিষ্কার হয়ে যায় যে সোহেল-সীমা এক ছাদের তলায় থাকেন না। সীমা ও সোহেলের দুই সন্তান রয়েছে। নির্ভান এবং ইয়োহান। এই ভাঙনের নেপথ্যে তৃতীয় ব্যক্তি বলি অভিনেত্রী হুমা কুরেশির নাম জড়িয়েছে।

কয়েক বছর আগেই বিবাহ বিচ্ছেদ হয় সালমান খানের আরেক ভাই আরবাজ খানেরও। ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদ হয় আরবাজ-মালাইকার। ১৮ বছরের বিবাহিত জীবনের পর আলাদা হন মালাইকা-আরবাজ। বিয়ে ভাঙলেও ছেলের কারণে বন্ধুত্বটা রয়েছে তাদের। বর্তমানে ছেলে আরহানকে নিয়ে থাকেন মালাইকা।

সোহেল খান বেশ কয়েকটি হিন্দি ছবি করলেও সব কটিই প্রায় ফ্লপের তালিকায়। এই মুহূর্তে প্রযোজক হিসেবেই তাকে চেনে ইন্ডাস্ট্রি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments