Tuesday, May 21, 2024
Homeবিনোদনসঙ্গীত তারকার রহস্যময় মৃত্যু! ভাইরাল শেষ পোস্ট

সঙ্গীত তারকার রহস্যময় মৃত্যু! ভাইরাল শেষ পোস্ট

কোরিয়ায় সিনেমার পাশাপাশি বেড়েছে গায়কদের জনপ্রিয়তা। সম্প্রতি কোরিয়ান সঙ্গীত প্রেমীরা আচমকাই মন খারাপ করা একটি খবর শুনেছেন। কোরিয়ার পপ সেনসেশন কিম নাহি মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে গেছেন।

কী কারণে অকালে প্রাণ গেল নাহির তা এখনো স্পষ্ট নয়। তার মৃত্যু নিয়ে রয়েছে রহস্য।

জানা গেছে, গত ৯ নভেম্বর না ফেরার দেশে চলে যান ২৪ বছরের এ শিল্পী। নাহির পরিবার বা এজেন্সি থেকে এখনো তার মৃত্যু নিয়ে কোনো বিবৃতি দেওয়া হয়নি। এর মধ্যেই গতকাল শুক্রবার গিয়ংগি প্রভিন্সের পেয়ংগটায়েকে নাহির শেষকৃত্য সম্পন্ন হয়।

এদিকে মৃত্যুর ঠিক দুদিন আগে (৬ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়েছিলেন এ গায়িকা। সেখানে চারটি ছবি শেয়ার করেন নাহি। নিজের শহরের ছবি, নিজের ছবি, বিড়াল ও তার পোষ্য কুকুরের ছবি। এটি দেখে মন কাঁদছে ভক্তদের। সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে নাহির শেষ পোস্ট।

২০১৯ সালে সঙ্গীত ক্যারিয়ার শুরু করেন নাহি, তখন তার বয়স ছিল মাত্র ২০ বছর। ‘ব্লু সিটি’ নামে একটি গান তাকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। নিজস্ব ইউটিউব চ্যানেলেই মুক্তি পেত নাহির গান। গত জুলাই মাসে মুক্তি পেয়েছিল তার শেষ সিঙ্গেল ‘রোজ’। ব্যাপক সাড়াও ফেলেছে  গানটি সেটি। নাহির অকাল মৃত্যু যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না ভক্তরা।

Most Popular

Recent Comments