Friday, February 3, 2023
Homeবিনোদনসঞ্জয় লীলার কাণ্ড দেখে চটলেন বিদ্যা বালান

সঞ্জয় লীলার কাণ্ড দেখে চটলেন বিদ্যা বালান

সব কৃতিত্ব নিজেই নিয়ে নিলেন? সঞ্জয় লীলা বানশালি কাণ্ড দেখে চটলেন বিদ্যা বালান। তার দাবি, অভিনেত্রীর নিজগুণে বিশ্ব তাকে চিনে নেয়। পরিচালকের এতে কী অবদান থাকতে পারে! অথচ স্পটলাইট ছিনিয়ে নিতেই যেন সদা ব্যস্ত বানশালি! ব্যাপারটা একেবারেই পছন্দ নয় বিদ্যার। ঠিক কী ঘটেছিল, যাতে এমন প্রতিক্রিয়া ‘পরিণীতা’র?

সম্প্রতি ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’তে আলিয়া ভাটের অভিনয় দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন হলিউড তারকা সোফিয়া দি মার্টিনো। মার্ভেল সুপারহিরো সিরিজ ‘লোকি’তে সিলভির চরিত্রে জনপ্রিয় মুখ তিনি। আলিয়াকে দেখে মুগ্ধ হয়ে জানান ভক্ত হয়ে গেছেন তার। ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পোস্টার ভাগ করে সোফিয়া লিখেছিলেন, “লাইক এ বস। মাথা ঘুরিয়ে দেওয়া কাজ। বোঝাই যাচ্ছে, আলিয়া ভাট যে কোনও মুহূর্তে পৃথিবীর দখল নিতে পারেন।”

এর পরই দীর্ঘ বার্তায় আলিয়ার সঙ্গে নিজের কাজের রসায়নের কথা ফলাও করে বলেন ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’র পরিচালক। লিখেছিলেন, “গঙ্গুবাঈ চরিত্রটিকে বাস্তব করে তুলতে আমরা অনেক খেটেছি। আমরা ভাবনার সবচেয়ে কাছাকাছি পৌঁছাতে চেয়েছিলাম।” এই ধরনের বক্তব্যেই নিজেকে জাহির করার সুর টের পেয়েছেন বিদ্যা। বললেন, “এ ভাবে সুযোগ পেলেই কৃতিত্ব নেওয়া ঠিক নয়। আলিয়া বিশ্বের কাছে প্রশংসা পাচ্ছে, সেটুকু তো আলিয়ারই প্রাপ্য! এতে ভাগ বসানোর অর্থ কী?”

যদিও বানশালির সঙ্গে কোনও ব্যক্তিগত শত্রুতা নেই বিদ্যার। সেটাও স্পষ্ট করেছেন তিনি। তার শুধু এই বিষয়টি ভালো লাগেনি বলে জানান। গোটা ব্যাপারটি বিদ্যার কাছে ‘হাস্যকর’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments