Tuesday, April 23, 2024
Homeদেশজুড়েজেলার খবরসড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্যসহ আহত ৩

সড়ক দুর্ঘটনায় ২ পুলিশ সদস্যসহ আহত ৩

রাতের নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের একটি দল সিএনজিচালিত অটোরিকশাযোগে সড়কে টহল দিচ্ছিলেন। রাত গভীর হওয়ায় অটোরিকশাচালকের অসাবধনতায় পার্কিং করে রাখা একটি গাড়ির সঙ্গে জোরে ধাক্কা লাগে। এতে দায়িত্বরত ২ জন পুলিশ সদস্যসহ অটোচালক গুরুতর আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাদেরকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত ২টার দিকে শরীয়তপুরের ডামুড্যা উপজেলার বাস স্টেশনে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, ডামুড্যা থানা পুলিশের উপপরিদর্শক (এএসআই) রাজিব দত্ত, কনস্টেবল আশেকে রসুল আরিফ ও অটোরিকশাচালক আলমাস সরদার। তিনি ডামুড্যার কনেশ্বর ইউনিয়নের ছাতিয়ানি গ্রামের জুলফিকার সরদারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ডামুড্যা বাজারসহ সড়কে রাত্রিকালীন দায়িত্ব পালন করছিলেন পুলিশ সদস্য রাজিব দত্ত ও আশেকে রসূল আরিফ। অটোযোগে তাদের নিয়ে যাচ্ছিল চালক আলমাস সরদার। ঋষি বাড়ির মোড় হতে বাজারে আসার পথে  চালকের অসাবধনতাবশত ডামুড্যা বাস স্টেশনে পার্কিং করে রাখা বেপারী পরিবহনের সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এসময় তারা গুরুতর আহত হলে স্থানীয়রা তাদেরকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকের পরামর্শে তাদের উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

বিষয়টি নিয়ে শরীয়তপুর জেলা সিএনজি-অটোরিকশা শ্রমিক ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়ার হোসেন খান বলেন, পুলিশের কাজে সহযোগিতা করার জন্য শ্রমিকরা প্রায় প্রতিদিনই তাদেরকে সহযোগিতা করেন। রাত গভীর হওয়ায় ডামুড্যা বাস স্টেশন এলাকায় ভয়াবহ একটি দুর্ঘটনা ঘটে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দোয়া করি, তারা যেন দ্রুত আমাদের মাঝে ফিরে আসেন।

ডামুড্যা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমারত হোসেন বলেন, রাত্রিকালীন দায়িত্ব পালনকালে দুর্ঘটনায় পুলিশের ২ সদস্যসহ সিএনজিচালক গুরুতর আহত হয়েছেন। তারা পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আশা করছি দ্রুত তারা সুস্থ হয়ে উঠবেন।

Most Popular

Recent Comments