Wednesday, June 26, 2024
Homeবিনোদনসত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান? জল্পনা তুঙ্গে

সত্যজিৎ রায়ের বায়োপিকে আমির খান? জল্পনা তুঙ্গে

সবশেষ ছবি ‘লাল সিং চাড্ডা’ সুপার ফ্লপ হয়েছিল। ২০২২ সালে ওই ছবি মুক্তির পর বড় পর্দা থেকে দূরে রয়েছেন আমির খান। ২০২৩ সালে তাকে বড় পর্দায় দেখা যায়নি। তবে বছর শেষে আমিরের একটি ছবি ঘিরে সোশ্যাল মিডিয়ায় শোরগোল দেখা দেয়। দেখা যায়, চোখে মোটা কালো ফ্রেমের চশমা, মুখে পাইপ, মুখের সামনে ধোঁয়া উড়ছে।

আমিরকে হঠাৎ এভাবে দেখে বিশেষ কারোর কথাই মনে পড়েছে সিনেমাপ্রেমীদের। বিশেষ করে বাঙালি সিনেমাপ্রেমীদের কাছে এ ছবি, এ লুক খু্ব চেনা। ভীষণ পরিচিত এই লুক কিংবদন্তি সত্যজিৎ রায়ের।

সম্প্রতি আমির খানের এই ফটোশুট করেন অবিনাশ গোয়ারিকর। আর এ ছবি দেখে নেটিজেনরা দুয়ে দুয়ে চার মিলিয়ে নিয়েছেন। কমেন্টবক্সে লোকজনের একটাই প্রশ্ন ছিল, আমির কি তবে সত্যজিৎ রায়ের বায়োপিকে অভিনয় করছেন?

উত্তর এখনো মেলেনি। তবে লোকজনের কৌতূহল আগ্রহ ধরে রেখে আবিনাশ গোয়ারিকর লিখেছেন, আমার প্রিয় আমিরের সঙ্গে বছরের শেষ শুটিং, একটা দারুণ কিছু আসতে যাচ্ছে।

এই দারুণ কিছু যে কী? তা সময়ই বলবে…। তবে আপাতত আমিরে মজে আছে নেটপাড়া। চলছে বহু জল্পনা-কল্পনা। এদিকে শোনা যাচ্ছে, আমির খান নাকি আপাতত প্রতিদিন এক ঘণ্টা করে শাস্ত্রীয় সংগীত চর্চা করছেন। বসছেন রেওয়াজে। খ্যাতনামা শাস্ত্রীয় সংগীত শিল্পীর কাছে তালিম নিচ্ছেন তিনি। কিন্তু কেন? হঠাৎ কেন? শুধুই কি শখ?

জানা যাচ্ছে, আমির খান বরাবরই নতুন কিছু শিখতে ভালোবাসেন, নতুনভাবে নিজেকে চিনতে ভালোবাসেন। কিছুদিন আগে শুধু পাপারাৎজির সঙ্গে কথা বলতে মারাঠি শিখেছিলেন সুপারস্টার। এদিকে ২০২২ ও ২০২৩– দুই বছর বিশেষ ভালো যায়নি আমিরের, ফিল্মি ক্যারিয়ারেও না, এমনকি ব্যক্তিগত জীবনেও কিরণ রাও-এর থেকে আলাদা হয়েছেন আমির। মেয়ে ইরা খানের বিয়ের নানান অনুষ্ঠানেও তিনি সেভাবে থাকছেন না, খুব কম যাচ্ছেন সেখানে। এসময়টা মুম্বাই থেকে দূরে চেন্নাইয়ে মায়ের কাছে গিয়ে থাকতে শুরু করেছিলেন আমির। তবে ২০২৩ সালের শেষে সত্যিজিৎ স্টাইলে সবাইকে চমকে দিলেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’।

Most Popular

Recent Comments