Wednesday, June 29, 2022
Homeবিনোদনসমকামী চরিত্রে মাধুরী দীক্ষিত!

সমকামী চরিত্রে মাধুরী দীক্ষিত!

ছকভাঙা পথে ক্যারিয়ারের মোড় ঘোরাতে চাইছেন মাধুরী দীক্ষিত। ‘ফেম গেম’ সিরিজের মাধ্যমে ওয়েব দুনিয়ায় সফর শুরু করেছেন বলিউডের ডান্সিং ডিভা। এবার শোনা যাচ্ছে, সমকামী চরিত্রে অভিনয় করতে চলেছেন তিনি।

আমাজন প্রাইমে দেখা যাবে আনন্দ তিওয়ারি পরিচালিত ‘মাজা মা’। সেই ছবিতেই সমকামী চরিত্রে দেখা যাবে মাধুরীকে।

জানা গেছে, অভিনেত্রীকে এই চরিত্রে রাজি করা মোটেও সহজ কাজ ছিল না। চিত্রনাট্য এমনভাবে সাজাতে হয়েছে যাতে বিষয়টি খুব সহজেই দর্শক মেনে নিতে পারেন। আর চিত্রনাট্য শুনেই এমন চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন মাধুরী।

‘অবোধ’ সিনেমার মাধ্যমে বলিউডে যাত্রা শুরু করেছিলেন মাধুরী। সময়ের সঙ্গে সঙ্গে তিনি বি-টাউনের ‘ধক ধক গার্ল’ হয়ে ওঠেন। আজও বহু পুরুষের স্বপ্নসুন্দরী মাধুরী দীক্ষিত। আর খবর সত্যি হলে, এবার একেবারে অন্যভাবে অভিনেত্রীকে দেখতে পাবেন দর্শকরা। এরইমধ্যে ছবির ফার্স্টলুক প্রকাশ করেছেন পরিচালক আনন্দ তিওয়ারি। ছবিতে মাধুরী ছাড়াও অন্যান্য ভূমিকায় দেখা যাবে গজরাজ রাও, বরখা সিং, সৃষ্টি শ্রীবাস্তব, মলহার ঠাকুর, রজিত কাপুর, সিমোন সিং এবং বাঙালি অভিনেতা ঋত্বিক ভৌমিককে।

আমাজন প্রাইমে কবে ছবিটি দেখা যাবে সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। শোনা গেছে, কমেডির মোড়কে কাহিনি সাজিয়েছেন পরিচালক আনন্দ। ছবিতে মাধুরীর চরিত্রের সমকামী হওয়াকে কেন্দ্র করেই সমস্যার সূত্রপাত হবে। তা সমাধানের উপায় খুঁজতে চরিত্রদের বেশ বেগ পেতে হবে বলে ধারণা করা হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments