Monday, June 24, 2024
Homeরাজনীতিসরকারের নিপীড়ন উপেক্ষা করে মানবতার কল্যাণে কাজ করবে জামায়াত

সরকারের নিপীড়ন উপেক্ষা করে মানবতার কল্যাণে কাজ করবে জামায়াত

জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমির অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন বলেছেন, সমাজের অসহায় মানুষকে ভুলে গেলে চলবে না, সামর্থ্য অনুযায়ী শীতবস্ত্র, কম্বলসহ বিভিন্ন সহযোগিতা নিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করতে হবে। সরকারের শত নিপীড়নের মধ্যেও জামায়াতের মানবতার কল্যাণের কাজ করে যাবে। জুলুম নির্যাতন যত বাড়বে ততই স্বৈরাচারের পতন নিশ্চিত হবে।

রাজধানীর শাহজাহানপুর থানা জামায়াতে ইসলামীর উদ্যোগে বৃহস্পতিবার(২৮ ডিসেম্বর) রাজধানীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে এসব কথা বলেন তিনি।

ঢাকা মহানগর দক্ষিণের মজলিসে শূরা সদস্য ও শাজাহানপুর পূর্ব থানা আমির আবু আম্মারের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য সৈয়দ সিরাজুল হক, থানা সেক্রেটারি সারোয়ার হোসেন প্রমুখ।

অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন বলেন, জামায়াতে ইসলামী একটি আদর্শবাদী, গণমুখী ও দায়িত্বশীল রাজনৈতিক সংগঠন হিসেবে সমাজের বঞ্চিত, অবহেলিত ও অসহায় মানুষকে সহযোগিতা অব্যাহত রেখেছে। সমাজের অসহায় মানুষকে ভুলে গেলে চলবে না, সামর্থ্য অনুযায়ী শীতবস্ত্র, কম্বলসহ বিভিন্ন সহযোগিতা নিয়ে তাদের পাশে থাকার চেষ্টা করতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ আজকে বিবেক শূন্য হয়ে জুলুমের পথ বেছে নিয়েছে। তারা দেশের মানুষকে খুন করেছে, গুম করেছে, অন্যায়ভাবে পুলিশ দিয়ে ধরে নিয়ে যাচ্ছে, আজকে বাড়িতে পুরুষ মানুষ না পেয়ে ঘরে অবস্থানকারী মা-বোনদেরকে ধরে নিয়ে যাচ্ছে। বাপকে ধরতে এসে ছোট ছোট বাচ্চা ছেলেকে ধরে নিয়ে যাচ্ছে। এই সরকার দেশের মানুষের উপর জুলুম করতে করতে একেবারে শেষ পর্যায়ে এসে দাঁড়িয়েছে। জুলুম নির্যাতন যত বাড়বে ততই স্বৈরাচারের পতন নিশ্চিত হবে।

মতিঝিল থানায় শীতবস্ত্র বিতরণ

অন্যদিকে জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের মতিঝিল উত্তর থানার উদ্যোগে আজ রাজধানীতে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি ড. আব্দুল মান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।

ড. আব্দুল মান্নান বলেন, সরকার প্রহসনের নির্বাচন মঞ্চস্থ করতে ব্যস্ত থাকায় তীব্র শীতের মাঝেও শীতার্ত মানুষের দিকে তাকানোর সুযোগ পাচ্ছে না। এ অবস্থায় চরম জুলুম নির্যাতনের মাঝেও দায়িত্বশীল সংগঠন হিসেবে জামায়াতে ইসলামী এসকল অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।

শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শ্রম বিভাগের উদ্যোগে আজ রাজধানীর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতে ইসলামী। কর্মপরিষদ সদস্য বিশিষ্ট শ্রমিক নেতা আব্দুস সালাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন শ্রমিক নেতা নজরুল ইসলাম, জুবায়ের আল মাহমুদ, মাও. হাফিজুল ইসলাম, দেলোয়ার হোসেন, মীর জুলহাস প্রমুখ।

জেইউ/এসকেডি

Most Popular

Recent Comments