Sunday, October 2, 2022
Homeজামালপুরসরিষাবাড়ীতে কোভিড-১৯ প্রতিরোধ কল্পে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

সরিষাবাড়ীতে কোভিড-১৯ প্রতিরোধ কল্পে অবহিতকরণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশে কোভিড-১৯ এর ভয়াবহতা রোধকল্পে ইউনিসেফ এর সহযোগিতায় দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ এর নেতৃত্বে সারাদেশের ২২টি জেলায় কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্প বাস্তবায়িত হতে যাচ্ছে।

আর এ প্রকল্পের আওতায় বাস্তবায়িত জেলাগুলোর মধ্যে জামালপুর জেলাও একটি অন্যতম জেলা হিসেবে অন্তর্ভুক্ত হয়েছে এবং জামালপুর জেলার ৭টি উপজেলাতেই এ কার্যক্রম বাস্তবায়িত করার লক্ষ্যে জামালপুরে সরিষাবাড়ীতে কোভিড-১৯ প্রতিরোধ কল্পে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ জুন) সকাল ১০ টায় উপজেলা পরিষদের কনফারেন্স রুমে এ অবহিতকরণ সভাটি অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান জেলি আক্তার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রকিবুল হক।

এসময় আরও উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোজাম্মেল হক, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাহিদা ইয়াসমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা শায়লা নাজনীন, সমাজ সেবা অফিসার আরিফুর রহমান,যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান, পৌর কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, ইউপি চেয়ারম্যান আবু তাহের ও আব্দুর রাজ্জাক স্বপন সহ দি হাঙ্গার প্রজেক্টের আইএসপি মোঃ হামিদুর হক প্রমুখ।

অবহিতকরণ সভাটি পরিচালনা করেন দি হাঙ্গার প্রজেক্টের জেলা সমন্বয়কারী অফিসার আতিকুর রহমান সুমন।

সভায় কোভিড-১৯ প্রতিরোধ প্রকল্পের লক্ষ্য, কাঙ্ক্ষিত ফলাফল ও কার্যক্রম সংক্রান্ত তথ্য নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে জনগণের অভিগম্যতা বৃদ্ধি প্রক্রিয়াকে(চাহিদা প্রকাশ, প্রতিক্রিয়া জানানো, উদ্বেগ,অভিযোগ উত্থাপন ইত্যাদি) সুদৃঢ়করণ থাকবে বলে অবহিত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments