Friday, January 27, 2023
Homeজামালপুরসরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নতুন কমিটি গঠিত

সরিষাবাড়ীতে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নতুন কমিটি গঠিত

নিজস্ব প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কালাম আজাদকে আহ্বায়ক ও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সাবেক অধ্যাপক জয়নাল আবেদীন বাবলুকে সদস্য সচিব করে ৭ সদস্যদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

৮ জানুয়ারি বিকালে পৌরসভার আরামনগর বাজার সরকার মার্কেট মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও তেজগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি শিক্ষাবিদ অধ্যক্ষ আব্দুর রশিদ।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল গণি, সদস্য মন্টুলাল তেওয়ারি, আওনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল মিয়া, সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি মারুফ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান আবুল কালাম আজাদকে আহ্বায়ক ও অধ্যাপক জয়নাল আবেদীন বাবলুকে সদস্য সচিব করে ৭ সদস্যদের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। অন্য সদস্যরা হলেন- আইনজীবী মনোয়ার হোসেন, গোলাম মোস্তাফা, এসএম সেলিম মাহমুদ, লুৎফর রহমান, জুলফিকুর রহমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments