Sunday, May 19, 2024
Homeখেলাধুলাসাকিবের খেলা নিয়ে যা জানালেন হাথুরু

সাকিবের খেলা নিয়ে যা জানালেন হাথুরু

বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে ভারতের বিপক্ষে আগামীকাল (বৃহস্পতিবার) মাঠে নামতে যাচ্ছে বাংলাদেশ দল। এই ম্যাচের উপর অনেকাংশে নির্ভর করছে বাংলাদেশের বিশ্বকাপ ভাগ্য। হারলেই সেমিফাইনালে ওঠার রাস্তা আরও কঠিন হয়ে পড়বে টাইগারদের জন্য। ভারতের বিপক্ষে ম্যাচের আগে তাই বেশ সিরিয়াসই দেখা গেল দলকে। 

বুধবার শেষ সময়ের জন্য অনুশীলন করেছে টাইগাররা। তবে এদিনও সাকিব আল হাসানের খেলা নিয়ে কাটেনি শঙ্কা। উঁরুর ইনজুরিতে ভুগছেন টাইগার অধিনায়ক। তবে সাকিব খেলবেন কিনা সে সিদ্ধান্ত হবে ম্যাচের দিন সকালে। 

আজ বুধবার সংবাদ সম্মেলনে এসে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেন, ‘সাকিবের অবস্থা ভালো। গতকাল সে নেটে ভালো একটি ব্যাটিং সেশন কাটিয়েছে। ভালো রানিংও করেছে। সে ঠিক আছে। আজ তার একটি স্ক্যান করানো হয়েছে। রিপোর্ট এখনও হাতে পাইনি। আমরা সেটার অপেক্ষায় আছি। সে অবশ্য অনুশীলনে বোলিং করেনি। আগামীকাল সকালে আমরা তার পর্যালোচনা করবো। তখন হয়তো তার বিষয়ে সিদ্ধান্ত নিতে পারবো। তবে তার বিষয়ে আমরা কোনো ঝুঁকি নিবো না।’

ভারতের বিপক্ষে গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে আরও একবার হাসপাতালে গিয়েছেন সাকিব আল হাসান। গণমাধ্যমের খবর, দ্বিতীয়বারের মতো স্ক্যান করাতে হাসপাতালে নেওয়া হয়েছে টাইগার কাপ্তানকে। নিউজিল্যান্ড ম্যাচে মাংসপেশীতে চোট পেয়েছিলেন তিনি। 

Most Popular

Recent Comments