Sunday, June 13, 2021
Home খেলাধুলা সাকিবের ফল নেগেটিভ এলেও অপেক্ষায় মোস্তাফিজ

সাকিবের ফল নেগেটিভ এলেও অপেক্ষায় মোস্তাফিজ

আ.জা. স্পোর্টস:

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় একটি চার্টার্ড ফ্লাইটে ভারত থেকে ঢাকা পৌঁছান আইপিএলে খেলা বাংলাদেশি দুই ক্রিকেটার সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। ইতোমধ্যে দুই ক্রিকেড়টারের প্রথম করোনাভাইরাস পরীক্ষা সম্পন্ন হয়েছে। সাকিবের ফল নেগেটিভ এলেও অপেক্ষায় আছেন মোস্তাফিজ। রোববার মোস্তাফিজের কোভিড পরীক্ষার ফল আসবে। বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী। তিনি বলেছেন, ‘ইতিমধ্যে দুই ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়েছে। সাকিবের ফল নেগেটিভ এসেছে। মোস্তাফিজের ফল আমরা এখনও পাইনি, আশা করি রোববার সকালে পেয়ে যাব।’ ভারত থেকে দেশে ফেরায় সাকিব-মোস্তাফিজকে বাধ্যতামূলক প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকতে হচ্ছে। ১৪ দিনের কোয়ারেন্টিনে সাকিব থাকছেন গুলশানের একটি হোটেলে, আর সস্ত্রীক মোস্তাফিজ থাকছেন হোটেল সোনারগাঁওয়ে। করোনাভাইরাসের থাবায় বন্ধ হয়ে গেছে আইপিএল। ভারতের সঙ্গে বাংলাদেশের সব যোগাযোগ বন্ধ থাকায় সাকিব-মোস্তাফিজের দেশে ফেরা কঠিন হয়ে পড়েছিল। অনেক আলোচনার পর নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির উদ্যোগে চার্টার্ড ফ্লাইটে ঢাকায় পৌঁছান তারা।

এবারের আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স, আর মোস্তাফিজ মাঠ মাতিয়েছেন রাজস্থান রয়্যালসের জার্সিতে। সূচি অনুযায়ী ১৮ মে দেশে ফিরতেন সাকিব-মোস্তাফিজ। স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা অনুযায়ী ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকলে তখন শ্রীলঙ্কার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ কঠিন হয়ে যেত তাদের। যেহেতু আগেই দেশে ফিরতে পেরেছেন তারা, তাই ২৩ মে থেকে শুরু হতে যাওয়া সিরিজ খেলতে আর কোনও সমস্যা থাকার কথা নয়। তাদের কোয়ারেন্টাইন শেষ হবে আগামী ২০ মে। ফলে মাত্র দ্ইু দিন অনুশীলনের সুযোগ পাবেন তারা। ১৬ মে ঢাকায় পৌঁছাবে শ্রীলঙ্কা দল। নেমেই তিন দিনের রুম কোয়ারেন্টিনে থাকতে হবে সফরকারীদের। ১৯ মে থেকে তারা অনুশীলনে ফিরতে পারবে। মিরপুরের একাডেমিতে দুই দিনের অনুশীলন শেষে বিকেএসপিতে একটি প্রস্তুতিমূলক ওয়ানডে খেলবে লঙ্কানরা। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে দুই দলের আসল লড়াই শুরু হবে ২৩ মে থেকে। ২৫ ও ২৮ মে সিরিজের শেষ দুটি ওয়ানডেও একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

৬ দফার ভেতরেই নিহিত ছিল স্বাধীনতার এক দফা: প্রধানমন্ত্রী

আ.জা. ডেক্স: ঐতিহাসিক ৬ দফার ভেতরেই স্বাধীনতার এক দফা নিহিত ছিল উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জাতির...

স্বাস্থ্যবিধি মেনে নেয়া হবে এসএসসি পরীক্ষা: শিক্ষাবোর্ড

আ.জা. ডেক্স: চলমান করোনাভাইরাসের মহামারী পরিস্থিতিতে সব কেন্দ্রে স্বাস্থ্যবিধি মেনে ২০২১ সালের এসএসসি পরীক্ষা নেয়া হবে বলে জানিয়েছে...

১৩ হাজার ৯৮৭ কোটি টাকার সম্পূরক বাজেট পাস

আ.জা. ডেক্স: চলতি ২০২০-২১ অর্থবছরের জন্য ১৩ হাজার ৯৮৭ কোটি ২৭ লাখ ৩২ হাজার টাকার সম্পূরক বাজেট সংসদে...

করোনায় আরও ৩০ মৃত্যু, শনাক্ত ১৯৭০

আ.জা. ডেক্স: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় সারাদেশে আরও ৩০ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে পুরুষ ১৯...

Recent Comments