Monday, March 4, 2024
Homeজামালপুরসানন্দবাড়ী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের পকেট কমিটি বাতিলের দাবি

সানন্দবাড়ী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের পকেট কমিটি বাতিলের দাবি

জামালপুরের দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা নবগঠিত কমিটিকে অসাংবিধানিক, বিতর্কিত ও ব্যক্তিকেন্দ্রিক আখ্যা দিয়ে এ বিক্ষোভ মিছিল করেছেন।

বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় সানন্দবাড়ী বাজার এলাকায় ছাত্রলীগের পদত্যাগ করা ও সাবেক নেতাদের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের কার্যালয় থেকে বিক্ষেভ মিছিলটি শুরু হয়ে বাজার প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

মিছিল শেষে বক্তব্য রাখেন পদত্যাগ করা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাহাদী হাসান, সাবেক ছাত্রলীগনেতা রুমান হাসান ,সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান শিশির, চর আমখাওয়া ইউনিয় যুবলীগের যুগ্ম আহবায়ক ফকির সাদ্দাম হোসেন প্রমুখ।

বিক্ষোভকারীরা অবিলম্বে ছাত্রলীগের সভাপতি তারিকুল ইসলাম তারেক ও সাধারণ সম্পাদক মাজেদুল ইসলাম মুসার নেতৃত্বে গঠিত কমিটি বাতিলের দাবি জানান। না হলে কাফনের কাপর পরে আন্দোলনের হুমকি দেন তারা।

উল্লেখ্য, গত ২ ফেব্রুয়ারি সানন্দবাড়ী সাংগঠনিক উপজেলা শাখা ছাত্রলীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। এ কমিটি গঠনের পর দিন কমিটির ৫৫ জন ছাত্রলীগ নেতা পদত্যাগ করে এই কমিটি বাতিলের দাবি জানান।

Most Popular

Recent Comments