Thursday, September 29, 2022
Homeজামালপুরসার নিয়ে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে-মির্জা আজম এমপি

সার নিয়ে অনিয়ম করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে-মির্জা আজম এমপি

নিজস্ব সংবাদদাতা:

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, সার নিয়ে গুজব ছড়িয়ে কৃত্রিম সঙ্কট সৃষ্টি বা মূল্য বৃদ্ধির চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। ডিলাররা যেন বরাদ্দকৃত সার যথাসময়ে উত্তোলন করে তা নিশ্চিত করার জন্য মনিটরিং জোরদার করতে বলেন।

তিনি বলেন, দেশে সব রকমের সারের পর্যাপ্ত মজুদ রয়েছে। কাজেই, সার নিয়ে কারসাজি করে কৃত্রিম সংকট তৈরি ও বেশি দামে বিক্রি করলে ডিলারদের লাইসেন্স বাতিল করা হবে। পাশাপাশি কৃত্রিম সংকটকারীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থাও গ্রহণ করা হবে।

গত শুক্রবার ২৬ আগস্ট দুপুরে মাদারগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, উপ-সহকারি কৃষি কর্মকর্তা ও বিসিআইসির ডিলারদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। মাদারগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ইলিশায় রিছিলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, পৌরসভার মেয়র মির্জা গোলাম কিবরিয়ার কবির, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ শাহাদুল ইসলাম ও উপজেলা সার ডিলার সমিতির সভাপতি মির্জা গোলাম মওলা সোহেল প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments