Wednesday, October 5, 2022
Homeবিনোদনসালমান খানকে হুমকির ঘটনায় গ্রেপ্তার

সালমান খানকে হুমকির ঘটনায় গ্রেপ্তার

সালমান খান ও তার বাবা সেলিম খানকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। দিল্লি পুলিশের একটি সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা সেলিম খানকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ঘটনার তদন্তে সাফল্য পেয়েছে পুলিশ।

সূত্রের খবর, পুলিশ মহাকাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। সালমানকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ব্যাপারে সে অনেক কিছু পুলিশকে জানিয়েছে।


পুলিশের একটি সূত্রের দাবি, এ ঘটনায় গ্যাংস্টার লওরেন্স বিষ্ণোইয়ের যোগসাজশ রয়েছে। মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের একটি টিম গ্যাংস্টার লওরেন্স বিষ্ণোইকে জিজ্ঞাসাবাদ করার জন্য দিল্লি পৌঁছেছে। সেলিম খান ও সালমান খানকে হুমকি দিয়ে চিঠি পাঠানোর ঘটনায় তার ভূমিকা নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে বলে খবর।

এদিকে সেলিম খান ও সালমান খানের জবানবন্দি রেকর্ড করা হয়েছে। সালমান খানের বান্দ্রার বাড়ির নিরাপত্তাও অনেকটা বাড়ানো হয়েছে বলে খবর। সালমানের দুই নিরাপত্তারক্ষীর জবানবন্দিও রেকর্ড করা হয়েছে বলে শোনা যাচ্ছে।

তবে সংবাদ সংস্থা সূত্রে খবর, মুম্বাই পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে বলিউডের ভাইজান জানিয়েছেন, সম্প্রতি তিনি কোনোরকম হুমকি ফোন বা চিঠি পাননি। বরং অনেকদিন আগেই হুমকি চিঠি পেয়েছেন তিনি।

২৮ বছরের তরুণ গায়ক সিধু মুসেওয়ালার সঙ্গে যে ঘটনা ঘটেছে সালমান খান ও সেলিম খানের সঙ্গে একই ঘটনা ঘটবে। এমন একটি হুমকি চিঠি এসেছিল বলে খবর পাওয়া যায়। কিন্তু ভাইজানের জবান অনুযায়ী, বর্তমানে এমন কোনো ঘটনা ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments