Monday, June 24, 2024
Homeবিনোদনসালমান খানের জন্মদিনে মিরপুরে মাদরাসায় খাবার বিতরণ ভক্তদের

সালমান খানের জন্মদিনে মিরপুরে মাদরাসায় খাবার বিতরণ ভক্তদের

বলিউড ভাইজান সালমান খানের ৫৮তম জন্মদিন আজ। ভারতের পাশাপাশি বাংলাদেশেও এই দিনটির উদযাপন করছে ভক্তরা। বিশেষ করে, প্রিয় অভিনেতার জন্মদিনে ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’ ব্যতিক্রমী কিছু উদ্যোগ গ্রহণ করেছে।

সালমান খানের জন্মদিন উপলক্ষে ঢাকা ও চট্টগ্রামে গরীব, দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের নিয়ে কেট কাটা এবং মাদরাসার এতিম শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণ করেছে এই ফ্যানক্লাব।

মঙ্গলবার রাত ১২টা বাজার পর ঢাকার মিরপুরে শীতে কাবু ছিন্নমূলদের মধ্যে কম্বল ও শীতবস্ত্র বিতরণ করেছে ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’। এরপর বুধবার কেক কেটে জন্মদিন উদযাপনের পর মিরপুরে একটি মাদরাসায় শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করে ফ্যান ক্লাবটি।

এছাড়াও চট্টগ্রামের শিল্পকলা একাডেমিতে পথশিশুদের নিয়ে কেটে কেটে উদযাপন এবং খাবার বিতরণ করে দিনটি পালন করেছে সালমান খানের বাংলাদেশি ভক্তরা।

এই আয়োজনের সঙ্গে জড়িত শাহাজালাল তানভীর নামে এক সালমান ভক্ত বলেন, ভাইজানের প্রতি ভালোবাসা থেকেই প্রতি বছর আমরা এ ধরণের আয়োজন করে থাকি। তিনি সারা বছর বিভিন্ন ধরণের মানবসেবা করে থাকেন। আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা তারই অংশবিশেষ।

এর আগেও সালমান খানের জন্মদিন উদযাপন করেছে এই ফ্যানক্লাবটি। আগামীতেও এই ধারাবাহিকতা ধরে রাখতে চান ‘সালমান খান ফ্যান ক্লাব বাংলাদেশ’র সদস্যরা।

এনএইচ

Most Popular

Recent Comments