Saturday, August 20, 2022
Homeবিনোদনসাড়া ফেলেছে ‘চাটগাঁইয়া গোলমাল’

সাড়া ফেলেছে ‘চাটগাঁইয়া গোলমাল’

ঈদের বিশেষ নাটক ‘চাটগাইয়া গোলমাল’। নির্মিত হয়েছে চট্টগ্রামের আঞ্চলিক ভাষায়। এই শহরেরই বিভিন্ন লোকেশনে নাটকটির হয়েছে। নাটকের গল্পে তুলে ধরা হয়েছে চট্টগ্রামের বিভিন্ন কৃষ্টি-কালচারকে। সেই সঙ্গে কিছু ব্যাড কালচারের বিরুদ্ধেও প্রতিবাদ করা হয়েছে।

মেজবাহ উদ্দিন সুমনের গল্পে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন রুবেল হাসান। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন-ইরফান সাজ্জাদ, সাবিলা নূর, তানভীর, নাবিলা, চিত্রলেখ গুহ, মুকিত জাকারিয়া, আমিন আজাদ, হিন্দোল রায়, আসিফ আহমেদ শোভন, সামা ইসলাম, রনি প্রমুখ।


মোশনরক এন্টারটেইনমেন্টের তত্ত্বাবধানে দীর্ঘদিনের পরিকল্পনার নির্মিত নাটকটির নির্বাহী প্রযোজক ও মাসুদুল হাসান।

পুরো প্রজেক্টের ভাবনা ও পরিকল্পনা করেছেন প্রযোজক আকবর হায়দার মুন্না। তিনি জানান, ‘নাটকে আমরা চট্টগ্রামের রীতি নীতির বাস্তব চিত্র তুলে ধরার চেষ্টা করেছি। তবে অবশ্যই কাউকে হেয় করে নয়। নাটকের সংলাপগুলো খুব মজার। ঈদের নাটকে দর্শকরা বাড়তি বিনোদন পছন্দ করেন। সেইদিক বিবেচনা করে এই নাটকটি নির্মাণ করেছি।’

১৫ জুন ইউটিউবে ক্লাব ইলেভেন এন্টারটেইনমেন্ট চ্যানেলে উন্মুক্ত করা হয়েছে নাটকটি। প্রথম ২০ ঘণ্টায় সাড়ে ৬ লাখের বেশিবার এটি দেখা হয়েছে। নাটকটি প্রকাশের পর দর্শক এবং বিভিন্ন মহল থেকে প্রশংসায় ভাসছেন সংশ্লিষ্টরা। কমেন্টের ঘরে জমা পড়েছে ইতিবাচক সব মন্তব্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments