Friday, February 23, 2024
Homeআইটিসিম ছাড়াই কল-মেসেজ করা যাবে যে ফোনে 

সিম ছাড়াই কল-মেসেজ করা যাবে যে ফোনে 

অনর এবং অপো খুব শিগরই নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন উন্মুক্ত করতে যাচ্ছে। অনর ম্যাজিক ৬ ও অপো ফাইন্ড এক্স৭ সম্পর্কে বিভিন্ন সময় অনেক তথ্য সামনে এলেও উন্মুক্ত নিয়ে অনর বা অপো কেউ এখনও মুখ খোলেনি। এই হাই অ্যান্ড ডিভাইসগুলোর সম্পর্কে এবার আরও নতুন কিছু তথ্য সামনে আসায় উত্তেজনা বাড়িয়েছে।

টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন তার ওয়েইবো (চীনা মাইক্রোব্লগিং ওয়েবসাইট) পোস্টে দাবি করেছেন যে, অনর ম্যাজিক ৬ এবং অপো ফাইন্ড এক্স৭ উভয় প্রিমিয়াম গ্রেড স্মার্টফোন সিরিজে স্যাটেলাইট যোগাযোগ প্রযুক্তির জন্য একটি মিনি চিপসেট, সেল্ফ ডেভেলাপ করা লো পাওয়ার কলিং প্রযুক্তি এবং উন্নত কর্মক্ষমতার জন্য হিট ডিসিপেশন সিস্টেম যুক্ত থাকবে।

প্রসঙ্গত, লো পাওয়ার কলিং নামের ফিচারটি সম্ভবত স্যাটেলাইট কমিউনিকেশনের পাশাপাশি একটি জরুরি যোগাযোগ পদ্ধতি হিসাবে অনর এবং অপোর ফোনে পাওয়া যাবে। অনর ম্যাজিক ৬ সিরিজে স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসরের মতো শক্তিশালী চিপের সাহায্যে হিট ডিসিপেশন প্রযুক্তিটি দীর্ঘ সময়ের জন্য হাই পারফরম্যান্স বজায় রাখতে লো থার্মাল থ্রটলিংকে সাহায্য করবে।

উল্লেখ্য, টিপস্টার ডিজিটাল চ্যাট স্টেশন পুনরায় অপো ফাইন্ড এক্স৭ সিরিজে স্যাটেলাইট কমিউনিকেশন সাপোর্ট দেওয়ার ওপর জোর দিয়েছেন। এছাড়া টিপস্টারের মতে, অনর ম্যাজিক ৬ ও অপো ফাইন্ড এক্স৭ সিরিজে হাই অ্যান্ড ইমেজ প্রযুক্তি যুক্ত থাকতে পারে। এখনও পর্যন্ত যে সব তথ্য সামনে এসেছে তার ওপর ভিত্তি করে বলা যায়, স্ট্যান্ডার্ড অপ্পো ফাইন্ড এক্স৭ মডেলটি মিডিয়াটেক ডিমেন্সিটি ৯৩০০ প্রসেসর দ্বারা চালিত হবে, আর উচ্চতর অপো ফাইন্ড এক্স৭ প্রো ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ যেন ৩ চিপসেটের সাথে আসবে।

Most Popular

Recent Comments