Thursday, July 18, 2024
Homeখেলাধুলাসিলেটে যোগ দিয়েছেন নতুন বোলিং কোচ

সিলেটে যোগ দিয়েছেন নতুন বোলিং কোচ

দেশের ক্রিকেট অঙ্গন কাঁপছে বিপিএলের জ্বরে। প্রেস্টিজিয়াস এই টুর্নামেন্টের ফাইনাল মাঠে গড়াবে শুক্রবার সন্ধ্যায়। এরইমাঝে দুই দল নিজেদের শেষ প্রস্তুতি সেরে নিয়েছে। মিরপুরের হোম অভ ক্রিকেট খ্যাত শের-ই বাংলা স্টেডিয়ামে সেরার লড়াইয়ে নামবে দুই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশাল। 

এরইমাঝে অবশ্য শুরু হয়ে গিয়েছে অন্য ব্যস্ততা। পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে পা রেখেছে শ্রীলঙ্কার ক্রিকেটাররা। ঢাকায় নেমেই তারা রওনা দিয়েছে সিলেটের উদ্দেশে। টি-টোয়েন্টি সিরিজ হবে সেখানেই। শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে গতকালই সিলেট পৌছেছে বাংলাদেশ দলের কয়েকজন সদস্য। 

এদিন দলের সঙ্গে ছিলেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। নতুন পেস বোলিং কোচ আন্দ্রে আডামসও গতকাল দলের সঙ্গে যোগ দিয়েছেন। এদিকে আজ সকাল এগারোটা নাগাদ সিলেটে জাতীয় দলের ক্যাম্পে যোগ দিবেন নতুন ব্যাটিং কোচ ডেভিড হেম্প। টিম ম্যানেজমেন্ট সূত্রে বিষয়টি নিশ্চিত হয়েছে ঢাকা পোস্ট।

নির্ধারিত সূচির আগেই বাংলাদেশে শ্রীলঙ্কা দল

দলের বাকি থাকা সদস্যরা আজ বিপিএলের ফাইনাল খেলেই আগামীকাল সিলেটে যোগ দেওয়ার কথা রয়েছে। এছাড়া পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী পূর্ণাঙ্গ সিরিজ খেলতে আজ শুক্রবার (১ মার্চ) বাংলাদেশে আসার কথা ছিল শ্রীলঙ্কার। তবে তার একদিন আগেই ঢাকায় পা রেখেছে লঙ্কানরা। ২৭ জনের দলটি এরইমাঝে চলে গিয়েছে ম্যাচভেন্যুর দিকে। 

আগামী ৪ মার্চ থেকে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। বাকি দুই টি-টোয়েন্টি হবে ৬ ও ৯ মার্চ। প্রথম দুই ম্যাচ সন্ধ্যা ৬ টায় শুরু হলেও সিরিজের শেষ টি-টোয়েন্টি হবে বিকেল তিনটায়।

এরপর সেখান থেকে চট্টগ্রামে যাবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সেখানে হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৩ মার্চ বেলা ২ টা ৩০ মিনিটে প্রথম ওয়ানডে খেলতে নামবে দুই দল। সিরিজের বাকি দুই ম্যাচ হবে ১৫ ও ১৮ মার্চ। দুই ম্যাচ বেলা আড়াইটায় হলেও শেষ ওয়ানডে হবে সকাল ১০ টায়। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে।

সাদা বলের ক্রিকেট শেষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। সিরিজের প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে ২২-২৬ মার্চ। ম্যাচটি হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম। দ্বিতীয় টেস্ট হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে ৩০ মার্চ থেকে ৩ এপ্রিল।

Most Popular

Recent Comments