Tuesday, June 28, 2022
Homeজামালপুরসীতাকুন্ডে আহত সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

সীতাকুন্ডে আহত সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম ডিপোতে অগ্নিকান্ডে ঘটনায় অগ্নিদগ্ধ সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে ।
৮ জুন বুধবার দিনগত রাত ৩ঃ৪০ মিনিটে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে তার পরিবার নিশ্চিত করেন । মাসুদ রানা ডিপোতে কনটেইনার ওঠা-নামার কাজ করতেন।জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বৈশিং গ্রামের খলিলুর রহমানের ৩ ছেলের মধ্যে বড় ছেলে তিনি।মৃত্যুকালে তিনি মা বাবা, ২ ভাই, স্ত্রী সুমি, ১ ছেলে, ১ মেয়ে রেখে গেছেন । তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর এলাকায় ও সচেতন মহল এবং স্থানীয় বিভিন্ন রাজনৈতিক মহলের নেতৃবৃন্দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে । বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ীতে লাশটি আসবে বলে জানিয়েছে মাসুদ রানার পরিবার।

মুঠোফোনে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন, মাসুদ রানার পরিবারের যে কোন প্রয়োজনে উপজেলা আওয়ামীলীগ পাশে থাকবে।

সীতাকুন্ডে বিএম ডিপোতে অগ্নিকান্ডে অগ্নিদগ্ধ মাসুদ রানার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম বলেন, মাসুদ রানার পরিবারের পাশে থাকব । তিনি মাসুদ রানার আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments