Friday, February 3, 2023
Homeবিনোদনসেই গডফাদারদের দেখতে চান শরিফুল রাজ

সেই গডফাদারদের দেখতে চান শরিফুল রাজ

ঢাকাই সিনেমার তারকা দম্পতি পরীমণি-শরিফুল রাজ দুজনার এখন দুটি পথ। এক বছরের ব্যবধানে প্রেম, বিয়ে সন্তান এবং বিচ্ছেদও দেখে ফেলেছেন তারা। বাকি আছে শুধু আনুষ্ঠানিকতা।

এতদিন নিজেদের মধ্যকার সম্পর্ক নিয়ে জনসম্মুখে কথা বলেছেন পরীমণি। তার ফেসবুকের দেয়াল হয়ে সেসব কথা গেছে সাধারণের কানেও। তবে নিরব ভূমিকা পালন করেছিলেন রাজ। সবশেষ পরীমণির অভিযোগ ও ঘর ছেড়ে যাওয়ার ঘোষণার পর আর সহ্য করতে পারলেন না  রাজ। ভাঙলেন নিরবতা। তার সেসব কথায় আছে ক্ষোভ, আছে হতাশাও।

২ জানুয়ারি গণমাধ্যমকে রাজ বলেন, ‘মাই বেডরুম ইজ প্রাইভেট, ভেরি প্রাইভেট। নট ফর পাবলিক। বাট আমার বেডরুম নিয়ে সবাই মজা নিচ্ছে এখন। পরী এখন যা করছে বা তার যা মন চায় করুক। তবে এটুকু স্পষ্ট করি, আমি কোনও ভুল করিনি। এবং আমাদের আর এক হওয়া হবে না।’

ছেলে রাজ্যর সঙ্গে পরীমণি ও শরিফুল রাজ
ছেলে রাজ্যর সঙ্গে পরীমণি ও শরিফুল রাজ

সে কথার পর সম্ভবত পরীর কাছ থেকে ভালো জবাব পাননি রাজ। আর সে কারণেই হয়তো মঙ্গলবার (৩ জানুয়ারি) ভোর ৪টা ৪৮ মিনিটের দিকে রাজ তার ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।’

রাজের পোস্ট দেখে মনে হচ্ছে তিনি হয়তো হুমকি পেয়েছেন বা পাচ্ছেন। তার জবাবেই এসব কথা লিখেছেন। এবং সেই উড়ো হুমকিদাতাদের সরাসরি দেখেও নিতে চান রাজ।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিনের পরিচয়ে তারা বিয়ে করেছিলেন। ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন তারা। একই দিন সন্তানধারণের বার্তাটিও দেন এ দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন। একই বছরের ১০ আগস্ট তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান-শাহীম মুহাম্মদ রাজ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments