Wednesday, June 29, 2022
Homeঅপরাধসেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ প্রতারক গ্রেপ্তার

সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ প্রতারক গ্রেপ্তার

বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া নিয়োগপত্রসহ একজনকে গ্রেপ্তার করেছে বরিশালের গৌরনদী থানা পুলিশ। গ্রেপ্তার উপজেলার টরকিরচর গ্ৰামের মৃত করিম বেপারীর ছেলে রাকিব বেপারী। অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা পরিচয়ে সেনাবাহিনীতে চাকরির লোভ দেখিয়ে তিনি একাধিক লোকের কাছ থেকে প্রায় ২৪ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

রোববার (২২ মে) দুপুরে পুলিশ সুপারের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেইন।

ইকবাল হোসেইন বলেন, এই চক্রে প্রাথমিকভাবে দুইজনকে শনাক্ত করা গেছে। এর মধ্যে রাকিব বেপারীকে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক রয়েছেন, ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার বিপন নগর ইউনিয়নের ছোট ঘিঘাটি গ্ৰামের শাহজাহান বিশ্বাসের ছেলে মো. কবির হোসেন। তারা দুজনে পরস্পরকে শ্বশুড়-জামাতা বলে পরিচয় দিতেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মাদারীপুর জেলার কালকিনি থানার চর ফাতেবাহাদুরপুর গ্ৰামের আবুল কালামের ছেলে মাহমুদ হোসাইন, গৌরনদী উপজেলার টরকিরচর গ্ৰামের শাহাবুদ্দিন মোল্লার ছেলে ওসমান মোল্লা, গৌরনদী উপজেলার উত্তর রমজানপুর গ্ৰামের দলিল উদ্দিন হাওলাদারের ছেলে সজীব ও একই এলাকার আলাউদ্দিন মোল্লার ছেলে মিজান মোল্লাসহ একাধিক ব্যক্তির কাছ থেকে ২৪ লাখ টাকা আত্মসাৎ করেন।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, প্রতারণার শিকার মাহমুদ হোসাইনের লিখিত অভিযোগের প্রেক্ষিতে তাকে অভিযান চালিয়ে গ্ৰেপ্তার করা হয়। তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের শেষে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments