Friday, July 26, 2024
Homeজাতীয়সেনাবাহিনী প্রধানের সঙ্গে বিদায়ী বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ

সেনাবাহিনী প্রধানের সঙ্গে বিদায়ী বিমানবাহিনী প্রধানের সাক্ষাৎ

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সঙ্গে বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান সাক্ষাৎ করেছেন। সোমবার (১০ জুন) সেনা সদর দপ্তরে সাক্ষাৎ করেন তিনি।

এদিন বিমানবাহিনী প্রধান সেনাবাহিনী সদর দপ্তরে পৌঁছালে সেনাবাহিনী প্রধান তাকে স্বাগত জানান। সেনাবাহিনী প্রধানের সঙ্গে সাক্ষাৎকালে তারা পারস্পরিক কুশল বিনিময় করেন।

বিদায়ী বিমানবাহিনী প্রধান তার দায়িত্বকালে সার্বিক সহযোগিতার জন্য সেনাবাহিনী প্রধানকে ধন্যবাদ জানান। এর আগে বিমানবাহিনী প্রধানকে সেনাকুঞ্জে সেনাবাহিনীর একটি চৌকস কন্টিনজেন্ট গার্ড অব অনার প্রদান করে। তিনি গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। এরপর তিনি একটি গাছের চারা রোপণ করেন।

এছাড়াও সকালে বিদায়ী বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল শেখ আব্দুল হান্নান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি জাদুঘর পরিদর্শন এবং জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে তার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। পুষ্পস্তবক অর্পণের পর বিদায়ী বিমানবাহিনী প্রধান বঙ্গবন্ধুর প্রতিকৃতির সামনে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে সম্মান প্রদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন।

Most Popular

Recent Comments