Friday, February 3, 2023
Homeবিনোদনসেলফিতে অক্ষয়কে চ্যালেঞ্জ ডাই-হার্ট ফ্যান ইমরানের!

সেলফিতে অক্ষয়কে চ্যালেঞ্জ ডাই-হার্ট ফ্যান ইমরানের!

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমারের আসন্ন সিনেমা সেলফির ট্রেলারটি মুক্তি পেয়েছে। রোববার ২২ জানুয়ারি স্টার স্টুডিওজের ইউটিউব চ্যানেলে এ ট্রেলারটি পোস্ট করা হয়েছে। তিন মিনিটের ভিডিওতে দেখা গেছে অক্ষয় একজন প্রখ্যাত অভিনেতার চরিত্রে অভিনয় করবেন। আর ইমরান হাশমি সেখানে হয়েছেন একজন পুলিশ অফিসার। যিনি কিনা আবার অক্ষয়ের চরম ভক্ত! ইমরান অক্ষয়কে জানান, ইমরান এবং তার ছেলে তার সঙ্গে একটি ছবি তুলতে চান।

সেলফি সিনেমায় ইমরানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন নুসরাত ভারুচা। ইমরান অক্ষয়ের এত বড় ভক্ত যে তিনি তার স্ত্রীকে হুমকি দিয়ে বলেন অক্ষয়কে নিয়ে কোনো খারাপ কথা বলা যাবে না। যদি অহেতুক কিছু বলে তাহলে তিনি তাকে ডিভোর্স দিয়ে দেবেন। কিন্তু এ মুগ্ধতা আচমকাই তিক্ততায় বদলে যায়। অক্ষয়ের ড্রাইভিং লাইসেন্স নিয়ে গোল বাঁধে। আর তার কারণেই তারা একে অন্যকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন। অক্ষয় জানান তিনি যেভাবেই হোক লাইসেন্স নিয়েই ছাড়বেন। অন্যদিকে ইমরান বলেন সেটার জন্য তাকে আর বাকি সাধারণ মানুষের মতোই সমস্ত নথি দেখাতে হবে।

ভিডিওর শেষে এ দুই অভিনেতাকে ম্যায় খিলাড়ি তু আনাড়ি জনপ্রিয় এ গানটিতে নাচতে দেখা যায়। এ গানে তাদের দুজনের পরনে ছিল ডিস্কোর উজ্জ্বল পোশাক। সঙ্গে নুসরাত ভারুচা এবং ডায়না পেন্টিকেও দেখা যায়। ম্যায় খিলাড়ি তু আনাড়ি গানটি এ একই নামেরই সিনেমার যা ১৯৯৪ সালে মুক্তি পেয়েছিল। এ ছবিতে মুখ্য ভূমিকায় অক্ষয় এবং সাইফ আলি খানকে দেখা গিয়েছিল।

এ ট্রেলার ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে অক্ষয় লেখেন, ‘এ গল্পের ভিলেন কে জানি না, কিন্তু হিরো সেলফি। সেলফির ট্রেলার দেখে নিন। আগামী ২৪ ফেব্রুয়ারি এ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।’

এ প্রথমবার বড় পর্দায় অক্ষয় কুমার এবং ইমরান হাশমিকে জুটি বাঁধতে দেখা যাবে। এটি একটি মশলাদার ও বিনোদনমূলক সিনেমা। রাজ মেহতা পরিচালিত এ ছবিটি আগামী মাসের ২৪ তারিখ মুক্তি পাবে। এটি আদতে মালায়লাম ছবি ড্রাইভিং লাইসেন্সের হিন্দি রিমেক। ছবিটির প্রযোজনা করেছেন হিরু যশ জোহর, সুপ্রিয়া মেনন, করণ জোহর, অপূর্ব মেহতা, লিস্টিন স্টিফেন, প্রমুখ।

এ সিনেমা ছাড়াও ইমরান হাশমিকে সালমান খানের টাইগার-৩ সিনেমাতে দেখা যেতে চলেছে। তাকে সে ছবিতে ভিলেনের চরিত্রে দেখা যাবে। তবে এ ছবিটি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি। অন্যদিকে অক্ষয় কুমারকে ওহ মাই গড-২ সিনেমাতে দেখা যেতে চলেছে কিছুদিন পরই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments