Wednesday, April 24, 2024
Homeঅর্থনীতিস্কিল ডেভেলপমেন্টের সঙ্গে এবার ঈদ শপিংয়ের সুযোগ

স্কিল ডেভেলপমেন্টের সঙ্গে এবার ঈদ শপিংয়ের সুযোগ

দরজায় কড়া নাড়ছে পবিত্র ঈদ। ইতোমধ্যে রাজধানীসহ সারা দেশেই শুরু হয়েছে ঈদের কেনাকাটা। শুধু জামাকাপড়ের আউটলেট বা শোরুম নয়, অন্যান্য সব প্রতিষ্ঠানেও চলছে ধামাকা নানা অফারের ছড়াছড়ি। মুসলিমদের এই বিশেষ উৎসব উপলক্ষ্যে অন্যান্যদের মতো স্কিল ডেভেলপমেন্টে আকর্ষণীয় ‘ঈদ শপিং’ অফার নিয়ে এসেছে বিডিকলিং একাডেমি। 

জানা গেছে, তিনটি বিষয়ের যেকোনো একটি কোর্সে ভর্তি হলেই থাকছে ৪ হাজার টাকা মূল্যের গিফট ভাউচার। অফার চলবে ২৭ রমজান (৭ এপ্রিল) পর্যন্ত। 

রোববার (৩১ মার্চ) বিডিকলিং একাডেমির পরিচালক (এজিএম) আমিরুল হক স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

এতে বলা হয়েছে, এবার ঈদুল ফিতর উপলক্ষ্যে বিডিকলিং একাডেমি দিচ্ছে ৪,০০০ টাকা সম-মূল্যের আকর্ষণীয় গিফট ভাউচার। স্কিল ডেভেলপমেন্টের সাথে এবার ঈদ শপিংও হয়ে যাবে বিডিকলিং একাডেমির সাথে। ডিজিটাল মার্কেটিং, গ্রাফিক্স ডিজাইন এবং ওয়ার্ডপ্রেস এই তিনটির মধ্যে পছন্দের যেকোনো একটি অফলাইন কোর্সে ভর্তি হলেই পাওয়া যাবে গিফট ভাউচার। 

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আকর্ষণীয় এই ঈদ অফারটি চলমান থাকবে আগামী ২৭ রমজান (৭ এপ্রিল) পর্যন্ত। গিফট পেতে হলে ওয়ানটাইম পেমেন্টে বা সর্বনিম্ন ৫০ শতাংশ পেমেন্টে ভর্তি হতে হবে। গিফট ভাউচারের উল্লিখিত ব্রান্ডের শোরুম থেকে শপিং করতে হবে। এমনকি এই অফারটি শুধু মাত্র অফলাইন কোর্সের ক্ষেত্রে প্রযোজ্য হবে। 

Most Popular

Recent Comments