Tuesday, May 28, 2024
Homeঅর্থনীতিস্পিড লাখ টাকার হেব্বি অফার

স্পিড লাখ টাকার হেব্বি অফার

বাংলাদেশের অন্যতম জনপ্রিয় কোমল পানীয় ব্র্যান্ড স্পিড তার ভোক্তাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ‘স্পিড লাখ টাকার হেব্বি অফার’।

গত ২৬ অক্টোবর আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড পান্থপথ অফিসে স্পিড লাখ টাকা হেব্বি অফার- এর পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রথম ধাপে ১০ অক্টোবর থেকে ২২ অক্টোবর পর্যন্ত বিজয়ীদের মধ্যে পুরস্কার টাকা দেওয়া হয়। প্রতি বিজয়ী পুরস্কার হিসেবে পেয়েছেন এক লাখ টাকা। পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হেড অব মার্কেটিং মোহাম্মদ মাইদুল ইসলাম, হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস নিজামুল ইসলাম, ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্ট মোহাম্মদ শফিকুল ইসলাম, এজিএম মো. আজম বিন তারেক প্রমুখ।

ক্যাম্পেইনটিতে অংশগ্রহণ করতে ঘোষণা করা নাম্বারগুলো সঠিকভাবে মেলানোর পর অংশগ্রহণকারীকে www.speedlakhpotio.com এ লগ ইন করে তার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার দিতে হবে এবং প্রতিটি ক্যাপের ভেতরের দিকের ছবি আপলোড করতে হবে। যারা সফলভাবে নির্দিষ্ট ওই নাম্বারগুলো মেলাতে পারবে, প্রতিদিন তাদের মধ্যে থেকে একজনকে বিজয়ী ঘোষণা করা হবে। প্রতিদিনই একজন ভাগ্যবান বিজয়ী পাচ্ছেন এক লাখ টাকা। 

বিজয়ীদের নাম স্পিডের এর ফেসবুক পেজে (facebook.com/speed.BD.AFBL) প্রকাশ করা হচ্ছে এবং ক্যাম্পেইন চলাকালীন বিজয়ীদের মধ্যে পুরস্কার হস্তান্তর করা হচ্ছে। এ ক্যাম্পেইনটি নভেম্বর মাস জুড়ে চলবে।  

ক্যাম্পেইন সম্পর্কে আয়োজক প্রতিষ্ঠান আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর হেড অব মার্কেটিং মো. মাইদুল ইসলাম বলেন, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ব্র্যান্ড স্পিড সব সময়ই তার ভোক্তাদের নতুন নতুন অভিজ্ঞতা প্রদান করতে বদ্ধপরিকর। ক্যাম্পেইনটি ভোক্তাদের মাঝে ইতোমধ্যে ব্যাপক সাড়া ফেলেছে। ভোক্তাদের জন্য আমাদের এই ধরনের প্রচেষ্টা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Most Popular

Recent Comments