Thursday, December 1, 2022
Homeবিনোদনস্বামী রণবীরের বস্ত্রহীন ছবি দেখে কী বললেন দীপিকা?

স্বামী রণবীরের বস্ত্রহীন ছবি দেখে কী বললেন দীপিকা?

গত দু’দিন ধরে বলিউডে সবচেয়ে চর্চিত বিষয়, রণবীর সিংয়ের পোশাক ছাড়া ফটোশুট। একেবারে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তার সেই ছবি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। স্বাভাবিকভাবেই প্রশংসার চেয়ে সমালোচনা হচ্ছে বেশি।

প্রশ্ন উঠছে, স্বামী রণবীরের এমন ছবি দেখে দীপিকা পাডুকোনের প্রতিক্রিয়া কেমন? ভারতীয় গণমাধ্যম থেকে জানা গেল সেটা। ইন্ডিয়া টুডের এক প্রতিবেদনে দীপিকার ঘনিষ্ঠ সূত্রে তার প্রতিক্রিয়া প্রকাশ্যে এসেছে।


ওই সূত্রের দাবি, ‘এই ফটোশুট করার আগে থেকেই পরিকল্পনা করা হয়েছিল এবং রণবীর তার চিন্তাভাবনা সম্পর্কে খুব খোলামেলা। তিনি সত্যিই এটা করতে আগ্রহী ছিলেন এবং নিজেকে মেলে ধরতে চেয়েছিলেন। নিজের ফ্যাশন নিয়ে বরাবরই পরীক্ষা-নিরীক্ষা করেন তিনি। নগ্ন ফটোশুটের ক্ষেত্রেও তিনি পূর্ণ স্বাচ্ছন্দ্যবোধ করেছেন।’

স্ত্রী দীপিকা পাড়ুকোনের কী প্রতিক্রিয়া? ওই সূত্র বলেছে, ‘ছবি দেখেই ওর মাথা ঘুরে গিয়েছিল। আসলে, তিনি এই পুরো ফটোশুট শুরু থেকেই নজরে রেখেছিলেন এবং ধারণাটি খুব পছন্দ হয়েছিল তার। ইন্টারনেটে প্রকাশের আগে দীপিকা ছবিগুলি দেখেছিলেন। তিনি সবসময়ই রণবীরকে সমর্থন করেছেন। তাই যখন সম্পূর্ণ ভিন্ন কিছু করার কথা আসে, তিনিও পিছপা হন না।’

রণবীর সিংয়ের নগ্ন ফটোশুট নিয়ে এত চর্চা হওয়ার কারণ, সাম্প্রতিক সময়ে কোনো অভিনেতা এমন কাজ করেননি। আশির দশকে অবশ্য বলিউডের বেশ কয়েকজন নায়ক বোল্ড ফটোশুটে অংশ নিয়েছিলেন। এই তালিকায় আছেন অনিল কাপুর, চাঙ্কি পান্ডের মতো তারকারা।


প্রসঙ্গত, রণবীর সিংকে সর্বশেষ দেখা গেছে ‘জয়েশভাই জোরদার’ সিনেমায়। গত মে মাসে মুক্তি পাওয়া সিনেমাটি খুব একটা সুবিধা করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments