Tuesday, June 28, 2022
Homeজামালপুরস্বাস্থ্য বিধি লংঘন কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ছাড়াও প্রয়োজনে এলাকা ভিত্তিক কঠোর...

স্বাস্থ্য বিধি লংঘন কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ছাড়াও প্রয়োজনে এলাকা ভিত্তিক কঠোর লকডাউন ঘোষনা করা হবে -মোর্শেদা জামান, জামালপুর জেলা প্রশাসক।

স্টাফ রিপোর্টার:

জামাপুরের জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোর্শেদা জামান বলেছেন- বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্য বিধি লংঘন কারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া ছাড়াও প্রয়োজনে এলাকা ভিত্তিক কঠোর লক ডাউন ঘোষনা করা হবে। তিনি গতকাল ১৩ জুন রোববার জেলা আইন শৃংঙ্খলা কমিটির মাসিক ভার্চুয়াল সভায় সভাপতির বক্তব্য দান কালে এ কথা বলেন। তিনি আরো বলেন, চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে জীবণ এবং জীবিকার কথা বিবেচনায় নিয়ে জনস্বার্থে পুরো শহর বা উপজেলা বা জেলায় কঠোর লকডাউন দেয়া না হলেও চিহ্নিত বিশেষ এলাকা ভিত্তিক লকডাউন ঘোষণা করা হবে।

জেলা আইন শৃংঙ্খলা কমিটির এ ভার্চুয়াল সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ নাসির উদ্দিন, জামালপুর পৌরসভার মেয়র মোঃ ছানোয়ার হোসেন ছানু স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক (উপসচিব) মোঃ কবির উদ্দিন, এনএসআই জামালপুরের উপ-পরিচালক, পিপি এ্যাডভোকেট নির্মল কান্তি ভদ্র, জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ইউসুফ আলী, দৈনিক আজকের জামালপুর এর সম্পাদক এম.এ জলিল, মানবাধীকার কর্মী জাহাঙ্গীর সেলিম, এনজিও নেত্রী শামীমা খান প্রমুখ।

সার্বিক সভাটি পরিচালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট নাসরিন আক্তার। সভায় বক্তারা জেলায় মাদক, জুয়া ও শহরের যানজট রোধে এবং আন্তনগর ট্রেনের টিকিট কালোবাজারীদের বিরুদ্ধে ব্যবস্থা, কিশোর গ্যাং, করোনা পরিস্থিতিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। এবং জনস্বার্থে এ বিষয়ে বেশকিছু সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments