Friday, December 9, 2022
Homeজাতীয়স্বেচ্ছাসেবক লীগ সভাপতির মৃত্যুতে প্রধানমন্ত্রীর গভীর শোক

স্বেচ্ছাসেবক লীগ সভাপতির মৃত্যুতে প্রধানমন্ত্রীর গভীর শোক

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ বুধবার (২৯ জুন) এক শোক বিবৃতিতে তিনি নির্মল রঞ্জন গুহ’র আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানান।

শেখ হাসিনা এক শোকবার্তায় বলেন, নির্মল রঞ্জন গুহ ছিলেন জাতির পিতার আদর্শের একজন পরীক্ষিত কর্মী এবং দলের জন্য নিবেদিতপ্রাণ। স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন কালে তৃণমূল পর্যায় পর্যন্ত তিনি দলকে সুসংগঠিত করেন এবং দলীয় নেতা-কর্মীদের মন জয় করতে সক্ষম হন।


এদিকে স্বেচ্ছাসেবক লীগ সভাপতির মৃত্যুতে পৃথক শোক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি নির্মল রঞ্জন গুহ’র আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আজ বুধবার (২৯ জুন) সকালে নির্মল রঞ্জন গুহ স্থানীয় সময়সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments