Wednesday, June 19, 2024
Homeজামালপুরহজের টাকা নিয়ে প্রতারণা মহিলা মোয়াল্লেম আটক ॥ পলাতক পুরুষ মোয়াল্লেম

হজের টাকা নিয়ে প্রতারণা মহিলা মোয়াল্লেম আটক ॥ পলাতক পুরুষ মোয়াল্লেম

নিজস্ব সংবাদদাতা : হজের টাকা নিয়ে গা ঢাকা দিয়েছেন মোয়াল্লেম। হজ যাত্রা অনিশ্চতার মুখে পড়ায় বিপাকে পড়েছেন জামালপুরের খলিল দম্পতি। প্রতারিত হয়ে তারা স্থানীয় এমপি ও ধর্ম মন্ত্রীর কাছে অভিযোগ করেও বিষয়টির সুরাহা পাননি। বাধ্য হয়েই নিয়েছেন আইনের আশ্রয়। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে জামালপুর থানা পুলিশ গতকাল সোমবার মহিলা মোয়াল্লেম আয়েশা সিদ্দিকাকে আটক করেছে।
জানা গেছে, জামালপুর সদর উপজেলার টেবিরচর গ্রামের সাবেক ইউপি সদস্য খলিলুর রহমান স্ত্রী মলিনা বেগমকে নিয়ে চলতি বছর (২০২৪ সালে) হজ¦ব্রত পালন করার জন্য জামালপুর শহরের শাহপুর জামতলা এলাকার “ আয়েশা সিদ্দিকা হজ¦ কাফেলা’র সাথে ১২ লাখ টাকায় চুক্তিবদ্ধ হন। পরে ওই হজ¦ কাফেলা ঢাকার উত্তরার আল-রিসান ট্রাবেল এজেন্সি’র মাধ্যমে তাদের হজের জন্য নিবন্ধিত করা হয়। চুক্তি অনুযায়ী “ আয়েশা সিদ্দিকা হজ¦ কাফেলা’র মোয়াল্লেম নাজমুল হুদা ও তার মা মহিলা মোয়াল্লেম আয়শা বেগম খলিলুর রহমানের কাছ থেকে কয়েক কিস্তিতে সংস্থার রশিদ ও ব্যাংকের মাধ্যমে ১১ লাখ টাকা জমা নেন।
হজযাত্রী খলিলুর রহমান জানান, গত ১৯ মে “ আয়েশা সিদ্দিকা হজ¦ কাফেলা’র অফিসে গিয়ে তালাবদ্ধ দেখতে পান। সেইদিন থেকে তার মোবাইল ফোনও বন্ধ। পরে তিনি মহিলা মোয়াল্লেম আয়েশা সিদ্দিকার সঙ্গে যোগাযোগ করলে তিনি তার উপর ক্ষিপ্ত হয়ে উল্টো প্রশ্ন করে বলেন, আমি যে টাকা নিয়েছি তার কি ডকুমেন্ট আছে। টাকা ফেরত চাইলে বলেন আমাদের বিরুদ্ধে থানায় মামলা করেন।
সদর থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর বলেন, হজযাত্রী খলিলুর রহমানের অভিযোগের ভিত্তিতে মহিলা মোয়াল্লেম আয়েশা সিদ্দিকাকে আটক করা হয়েছে।

Most Popular

Recent Comments