Tuesday, November 29, 2022
Homeবিনোদনহাঁটুর বয়সী নায়কের সঙ্গে শ্রাবন্তীর রোম্যান্স!

হাঁটুর বয়সী নায়কের সঙ্গে শ্রাবন্তীর রোম্যান্স!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির ক্যারিয়ার শুরু হয়েছিল ১৯৯৭ সালে। সে হিসেবে রূপালি পর্দায় তার বিচরণ প্রায় ২৫ বছরের। লম্বা এই পথচলায় তিনি দর্শকপ্রিয় বহু সিনেমায় কাজ করেছেন। নিজেকে কলকাতার প্রথম সারির অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

বাংলাদেশেও শ্রাবন্তীর দারুণ জনপ্রিয়তা রয়েছে। সেই সুবাদে এখানকার সিনেমায়ও দেখা যায় তাকে। চলতি মাসেই মুক্তি পাচ্ছে শ্রাবন্তীর নতুন ঢালিউড সিনেমা ‘বিক্ষোভ’। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত সিনেমাটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি।


সম্প্রতি ‘বিক্ষোভ’-এর ট্রেলার মুক্তি পেয়েছে। সেটা দেখে আঁচ করা যায়, এই সিনেমায় শ্রাবন্তী একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেছেন। আর সিনেমার নায়ক শান্ত খান রয়েছেন ছাত্রের ভূমিকায়।

তবে গল্পের এক পর্যায়ে শান্ত খান ও শ্রাবন্তীর রসায়নও দেখা যাবে। বৃহস্পতিবার (২ জুন) সিনেমাটির ‘আফরি আফরি’ শীর্ষক একটি গান প্রকাশিত হয়েছে। সেখানে রোম্যান্স করতে দেখা গেছে শ্রাবন্তী ও শান্তকে।

এ নিয়ে দর্শকের মাঝে মিশ্র প্রতিক্রিয়া দেখা যাচ্ছে। অনেকেই কটাক্ষ করছেন, হাঁটুর বয়সী ছেলের সঙ্গে রোম্যান্স করেছেন শ্রাবন্তী। কেউ কেউ আবার এটাও মনে করিয়ে দিচ্ছেন, শান্ত খানের মতো একটি ছেলে রয়েছে শ্রাবন্তীর!


‘বিক্ষোভ’-এর ট্রেলারে দেখা গেছে, সিনেমায় শ্রাবন্তীকে পছন্দ করেন শান্ত খান। যেকোনো উপায়ে তাকে পেতে চান। শ্রাবন্তীর উদ্দেশ্যে শান্ত বলেন, ‘আমি আপনাকে ভালোবাসি। যে কোনো উপায়ে আপনাকে পেতেই হবে’। অন্যদিকে শ্রাবন্তীর জবাব, ‘আমাদের সমাজ, সংস্কৃতি এই স্বপ্নকে পূরণ হতে দেবে না শান্ত’।


সিনেমাটিতে শ্রাবন্তী ও শান্ত খান ছাড়াও অভিনয় করেছেন অমিত হাসান, রজতাভ দত্ত, শিবা শানু, রাহুল দেবসহ বাংলাদেশ-ভারতের অনেক অভিনয়শিল্পী। আগামী ১০ জুন দেশের সিনেমা হলে মুক্তি পাচ্ছে এটি।

উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন ২০০৩ সালে। নির্মাতা রাজীব বিশ্বাসের সঙ্গে তার সেই সংসারে জন্ম হয় একটি সন্তানের। নাম অভিমন্যু চ্যাটার্জি। শ্রাবন্তী অবশ্য তাকে ঝিনুক নামেই ডাকেন। ঝিনুকও বর্তমানে প্রাপ্ত বয়স্ক হয়ে গেছেন। বছর চারেক ধরে তিনি প্রেমও করছেন। এ নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে গণমাধ্যম সবখানেই বিস্তর চর্চা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments