Thursday, September 29, 2022
Homeবিনোদনহানি সিংয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগে মামলা স্ত্রীর

হানি সিংয়ের বিরুদ্ধে মারধরের অভিযোগে মামলা স্ত্রীর

আ.জা. বিনোদন:

বলিউডের গায়ক হানি সিং-এর বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের মামলা করল তাঁর স্ত্রী শালিনি তালওয়ার। দিল্লির তিস হাজারি কোর্টে হানি সিং-এর বিরুদ্ধে মামলা দায়ের করেন তাঁর স্ত্রী। হানি সিং -এর বিরুদ্ধে যৌন হেনস্হা, মানসিক নির্যাতন ও আর্থিক তছরুপের অভিযোগ দাখিল করেন শালিনি। বিচারক তানিয়া সিং-এর এজলাসে দাখিল হয়েছে এই হাই প্রোফাইল মামলা। তাঁর বিরুদ্ধে ‘protection of Women from Domestic Violence Act’-এ অভিযোগ দাখিল করা হয়েছে। মঙ্গলবার এই খবর প্রকাশ্যে আসবার পর থেকেই তোলপাড়া বলিউড মিউজিক ইন্ডাস্ট্রিতে।

১০ বছরের বিবাহিত জীবন হানি সিং ও শালিনীর। ২০১৪ সালে নিজের মিউজিক রিয়ালিটি শো ‘ইন্ডিয়াজ র ট্যালেন্ট’-এর মঞ্চে স্ত্রীর সঙ্গে গোটা দুনিয়ার পরিচয় করিয়ে দিয়েছিলেন হানি সিং। শালিনীর অভিযোগ হানিমুনের পর থেকেই দূরত্ব তৈরি হয়েছিল দম্পতির মধ্যে, একাধিক নারীর সঙ্গে যৌন সম্পর্কে হামেশাই লিপ্ত হন হানি সিং। এই ব্যাপারে প্রশ্ন করলেই কপালে জুটত মারধর। প্রথমবার ইন্ডিয়ান টেলিভিশন শো-তে হানি সিংয়ের স্ত্রীর উপস্থিতি নজর কেড়েছিল। জানা যায় এই শো-এর শ্যুটিং শুরুর আগেই মানসিকভাবে আচমকা ভেঙে পড়েছিলেন ব়্যাপার। শো লঞ্চের ঠিক আগের দিন নাভার্স ব্রেকডাউনের জেরে শ্যুটিং থেকে পিছিয়ে এসেছিলেন। এরপর সেটে পৌঁছে গোটা পরিস্থিতি সামাল দেন শালিনী। চার ঘন্টা দেরিতে শুরু হয়েছিল শ্যুটিং। কিন্তু শেষমেষ স্বামীকে শ্যুটের জন্য রাজি করিয়েছিলেন শালিনী। সেদিন শ্যুটিংয়ের ফাঁকে হিন্দুস্তান টাইমসকে হানি সিং জানিয়েছিলেন, ‘শালিনী আমার সবচেয়ে কাছের বন্ধু, আমি সবসময় ওর কথা শুনি.. আজও আমি এটা উপলব্ধি করলাম ও আমার জীবনের কতটা জরুরি অংশ এবং সব বিষয় নিয়েই ওর মতামত সঠিক হয়’।

দিল্লির তিস হাজারি কোর্টে হৃদেশ সিং (হানি সিং-এর আসল নাম)-এর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। যৌন হেনস্থা, মানসিক নির্যাতন, ও আর্থিক ভাবে নিগ্রহের অভিযোগ দায়ের করেছেন হানি সিং-এর বউ, শালিনী। শুধু হানি সিং-ই নন, তাঁর বাবা-মা এবং বোনের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছেন শালিনী। ৩ আগস্ট, মঙ্গলবার মামলা দাখিল করা হয়। চিফ মেট্রোপলিট্যান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে মামলাটি ওঠে।

২০১১ সালে তাঁরা শিখ রীতি অনুযায়ী দিল্লির ফার্ম হাউজে তাঁরা বিয়ে করেন। সে বছরই ‘ককটেল’ ছবিতে ‘আংরেজি বিট’ গানটি ছিল হানির জনপ্রিয়তার চাবিকাঠি।২০১১সালে চার্টবাস্টারে একনম্বরে ছিল এই গান। লোকের মুখে মুখে ঘুরতে থাকে তাঁর নাম। ব্লু আইজ, হাই হিল এরকম একাধিক চার্টবাস্টার হিট দিয়েছেন হানি। এছাড়াও তাঁর গাওয়া ‘লুঙ্গি ডান্স’ অন্যতম হিট হানির কেরিয়ারে।

আগামী ২৮ অগস্টের মধ্যে র্যাপার-গায়ককে তাঁর বয়ান আদালতের সামনে জমা দিতে হবে। এবং আপাতত হানি সিং ও শালিনীর নামে যে সমস্ত সম্পত্তি রয়েছে তা বিক্রি করা যাবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments