Friday, June 21, 2024
Homeবিনোদনহাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রেয়াস

হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন শ্রেয়াস

হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বলিউড অভিনেতা শ্রেয়াস তালপাড়ে (৪৭)। বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) হাসপাতালে ভর্তি করানো হয় এই তারকাকে।

হৃদরোগে আক্রান্ত হওয়ার প্রায় ৪৮ ঘণ্টা পর চোখ খোলেন শ্রেয়াস। বুধবার হাসপাতাল থেকে সুস্থ বাড়িতে ফিরেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার স্ত্রী দীপ্তি তালপাড়ে।

শ্রেয়াস বাড়ি ফেরার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু ছবি প্রকাশ করেছেন দীপ্তি। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমার জীবন, শ্রেয়াস সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। আমি সবসময় ওর সঙ্গে ঝগড়া করতাম যে, কোথায় বিশ্বাস করতে হয় আর কোথায় নয় সেটা নিয়ে। আজ আমি আমার সব প্রশ্নের উত্তর পেয়েছি। সর্বশক্তিমান ঈশ্বর। আমাদের এই কঠিন সময়ে তিনি আমাদের সঙ্গে ছিলেন। আমি আর কোনদিন তার অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলব না।’

এর আগে ১৪ ডিসেম্বর মুম্বাইয়ে অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ সিনেমায় শুটিং করছিলেন শ্রেয়াস। শুটিং শেষে বাড়ি ফিরে অসুস্থ বোধ করেন তিনি। এরপরই অজ্ঞান হয়ে পড়েন। পরে তাকে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির ভেলভেউ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হিন্দি ও মারাঠি সিনেমায় কাজ করেছেন শ্রেয়াস। তিনি অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করেন। দুই দশকের ক্যারিয়ারে ৪৫টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার অভিনীত কয়েকটি সিনেমা হলো— গোলমাল, হাউসফুল, ওম শান্তি ওম, আপনা সাপনা মানি মানি ইত্যাদি।

এনএইচ

Most Popular

Recent Comments