Friday, June 21, 2024
Homeঅর্থনীতিহোমকেয়ার ব্র্যান্ড অরিক্সের সঙ্গে যুক্ত হলেন বিদ্যা সিনহা

হোমকেয়ার ব্র্যান্ড অরিক্সের সঙ্গে যুক্ত হলেন বিদ্যা সিনহা

ফেব্রিক কেয়ার ব্র্যান্ড অরিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হলেন জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম। সোমবার (১৮ ডিসেম্বর) ঢাকায় এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড রিমার্ক এইচবি লিমিটেডের কর্পোরেট কার্যালয়ে বিদ্যা সিনহা মিমের সঙ্গে নিজ ব্র্যান্ডের পক্ষে চুক্তি সই করেন খন্দকার মো. মোমিনুল হক (ক্যাটাগরি হেড, হোম অ্যান্ড পারসোনাল কেয়ার, রিমার্ক এইচবি লিমিটেড)।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান শেষে বিদ্যা সিনহা মিম উচ্ছ্বাস প্রকাশ করে বলেন,  প্রিয় কাপড়ের যত্নে বাংলাদেশে এই প্রথম লঞ্চ হওয়া কোনো প্রোডাক্টের সঙ্গে চুক্তিবদ্ধ হতে পেরে আমি গর্বিত। রিমার্ক পরিবারের সদস্য আমি আগে থেকেই ছিলাম, কিন্তু আজকে অরিক্স ফেব্রিক শ্যাম্পুর সঙ্গে যুক্ত হতে পেরে আমার খুবই ভালো লাগছে। সচরাচর যেটা হয়, আমরা মেয়েরা আমাদের প্রিয় পোশাকের ক্ষেত্রে ভীষণ খুঁতখুঁতে। কীভাবে এই পোশাকগুলোর প্রপার যত্ন নেব, বিশেষ উৎসব বা মুহূর্তগুলোতে কীভাবে সবার কাছে নিজের সৌন্দর্য ফুটিয়ে তুলব, এই চিন্তাই আমাদের মাথায় ঘোরে সারাক্ষণ! এসব চিন্তা দূর করতে, অরিক্স এর সঙ্গে আমি মিম দেশজুড়ে পৌঁছে দেব এই অসাধারণ ফেব্রিক শ্যাম্পুটি। 

উল্লেখ্য, অরিক্স ফেব্রিক কেয়ারের লাইন আপে আছে ক্রিস্টাল ওয়াশ, ফেব্রিক শ্যাম্পু , উইন্টার ওয়াশ এবং পারফেক্ট প্লাস ডিটারজেন্ট। সংশ্লিষ্টরা জানান, অরিক্স পিওর ক্লিন- নামে একটি নতুন লিকুইড ডিটারজেন্ট পণ্য শিগগিরই বাজারে আসছে। আপনার প্রিয় সিল্ক, জর্জেট, শিফন, মসলিন এবং উলেন কাপড়ের যত্নের জন্য দেশের বাজারে এই প্রথম এসেছে অরিক্স – ফেব্রিক কেয়ার শ্যাম্পু। সারা বিশ্বে পারসিল, গেইন, ভ্যানিশ এর মতন গ্লোবাল ব্র্যান্ডের ফেব্রিক শ্যাম্পু সুপরিচিত হলেও বাংলাদেশে এই ধারণা একেবারেই নতুন। এটি কাপড়ের রং ওঠা ও ক্ষয় হওয়া থেকে সুরক্ষা দেয়। জামাকাপড়কে মসৃণ রাখার পাশাপাশি কাপড়ের ববলিন ওঠাও রোধ করে। এর মনোমুগ্ধকর সুবাস ফ্যাব্রিককে রাখে দীর্ঘ সময়ের জন্য সতেজ ও সুরভিত। সেইসাথে এটি আপনার কাপড় ধোয়ার কাজকেও করে তোলে আরও সহজ ও ঝামেলামুক্ত।

Most Popular

Recent Comments