Thursday, December 8, 2022
Homeশিক্ষা১০ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

১০ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (মাউশি) ঢাকার আওতাধীন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে কর্মরত দশজন কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মে) তাদের বদলি করে মাউশি থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।


বদলি করাদের মধ্যে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহম্মেদ জামসেদকে (গোয়ালন্দ, রাজবাড়ী বদলির আদেশাধীন) সদরপুর উপজেলায়, ফরিদপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন আহম্মেদকে ভাঙ্গা উপজেলায়, রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমানকে ফরিদপুর সদর উপজেলায়, ফরিদপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাহবুবা আক্তারকে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায়, গোপালগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম মোর্শেদকে (ভাঙ্গা, ফরিদপুর বদলির আদেশাধীন) বাগেরহাট সদর উপজেলায় বদলি করা হয়েছে।

এছাড়া খুলনার তেরখাদা উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলামকে (শাল্লা, সুনামগঞ্জ বদলির আদেশাধীন) সাতক্ষীরার আশাশুনি উপজেলায়, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলামকে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায়, নাগরপুর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামানকে ভূঞাপুর উপজেলায়, ময়মনসিংহের নান্দাইল উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকন উদ্দিন আহম্মদকে কিশোরগঞ্জ সদর উপজেলায় এবং কিশোরগঞ্জ সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মোফাখখারুল ইসলামকে নান্দাইল উপজেলায় বদলি করা হয়েছে।

জানা গেছে, এদের মধ্যে ফরিদপুর সদর উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. জালাল উদ্দিন আহম্মেদ এবং একই উপজেলার শিক্ষা কর্মকর্তা মাহবুবা আক্তারকে জনস্বার্থে বদলি করেছে অধিদপ্তর। বাকিদের আবেদনের পরিপ্রেক্ষিতে বদলি করা হয়েছে। আগামী ৭ জুনের মধ্যে বদলি করাদের বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে বলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments