Thursday, May 26, 2022
Homeবিনোদন১৯ মাস পর খুলছে মধুমিতা

১৯ মাস পর খুলছে মধুমিতা

আ.জা. বিনোদন:

১৯ মাস বন্ধ থাকার পর অবশেষে গতকাল শুক্রবার খুলছে ঢাকার ঐতিহ্যবাহী প্রেক্ষাগৃহ মধুমিতা। কলকাতা থেকে আমদানি করা জিৎ ও মিমি চক্রবর্তী অভিনীত বাংলা সিনেমা ‘বাজি’ দিয়ে
পর্দা উঠছে সিনেমা হলটির। মধুমিতা সিনেমার কর্ণধার ইফতেখার উদ্দীন নওশাদ বলেন, আজ (গতকাল) ১৫ই অক্টোবর ‘বাজি’ সিনেমায় বাজি রেখে আমরা হল খুলছি। এর আগে চালানোর মতো কোনো বাংলা সিনেমা পাইনি, তাই হল খোলা হয়নি। আসলে হল চালু রাখতে ভালো সিনেমা দরকার। ভালো সিনেমা মুক্তি না পেলে হল চালু রাখা কঠিন হবে। সিনেমা না চলে তাহলে অন্য ধরনের চিন্তা করতে হবে আমাদের। তবে নওশাদের বিশ্বাস, ছবি দেখতে দর্শক আসবেন, মধুমিতা হল ঘুরে দাঁড়াবে।
তিনি বলেন, এদেশে হলিউড সিনেমার পাশাপাশি বলিউডের সিনেমা হলে চালাতে দেয়া উচিত। তা না হলে সিনেমা হল বাঁচিয়ে রাখা সম্ভব হবে না। আশা করি সরকার আমাদের দিকে একটু তাকাবে। নওশাদ জানালেন, আগামী ডিসেম্বর নাগাদ নতুন পর্দা, নতুন প্রজেক্টর মেশিন ও ডলবি সাউন্ডে সাজবে মধুমিতা। উল্লেখ্য, করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত বছরের ১৮ই মার্চ থেকে দেশের সব সিনেমা হল বন্ধ রাখার ঘোষণার ৭ মাস পর অক্টোবর থেকে হলগুলো খুলে দেয়া হলেও মধুমিতা তখন থেকেই বন্ধ ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments