Monday, June 24, 2024
Homeঅপরাধ৫০ কেজি গাঁজা ও হেরোইনসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার 

৫০ কেজি গাঁজা ও হেরোইনসহ তিন মাদক কারবারি গ্রেপ্তার 

রাজধানীর যাত্রাবাড়ী ও মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা ও ১৫০ গ্রাম হেরোইনসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)

র‍্যাব-১০ এর উপ-পরিচালক আমিনুল ইসলাম জানান, বুধবার (২০ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-১০ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন উত্তর দনিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে।

এসময় রানা আহম্মেদ ওরফ পিয়াস (২৫) ও জাহাঙ্গীর আলম (৫০) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৫০ কেজি গাঁজা ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

একই রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাশুর এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে। অভিযানে ১৫০ গ্রাম হেরোইনসহ মিঠুন দেবনাথ (৩৪) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাতে আমিনুল ইসলাম জানান, গ্রেপ্তাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীর যাত্রাবাড়ী ও মুন্সিগঞ্জের শ্রীনগরসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে পৃথক মাদক মামলা দায়ের করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

জেইউ/এমএসএ

Most Popular

Recent Comments