Thursday, August 11, 2022
Homeবিনোদন৭৪ তারকার সঙ্গে ‘দিন: দ্য ডে’ দেখবেন অনন্ত!

৭৪ তারকার সঙ্গে ‘দিন: দ্য ডে’ দেখবেন অনন্ত!

ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে অনন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন-দ্য ডে’। তিনি বারবার বলেছেন, এই সিনেমার বাজেট ১০০ কোটি টাকার বেশি। যদিও তার এই দাবি প্রশ্নবিদ্ধ, বিতর্কিত।

‘অসম্ভবকে সম্ভব করাই অনন্ত জলিলের কাজ’- এমন ট্যাগযুক্ত চিত্রনায়ক-প্রযোজক অনন্ত জলিল এবার দেশের শোবিজ অঙ্গনের ৭৪ জন তারকার সঙ্গে নিজের ‘দিন: দ্য ডে’ সিনেমাটি দেখবেন বলে জানিয়েছেন। সঙ্গে থাকবেন তার স্ত্রী সিনেমাটির নায়িকা বর্ষা। সোমবার (১৮ জুলাই) যমুনা ব্লকবাস্টারে সন্ধ্যা ৭টার শো দেখবেন তারা।


রোববার (১৭ জুলাই) এক ভিডিও বার্তায় অনন্ত বলেন, ‘‘এবার শুধু আমি বা বর্ষা নই, ‘দিন দ্য ডে’ দেখবেন আমাদের চলচ্চিত্রের ৭৪ জন আর্টিস্ট। আমরা একসঙ্গে ছবি দেখবো। আমন্ত্রণ জানাচ্ছি সাংবাদিক ভাইয়েদেরও।’’

অনন্ত জলিলের ভাষ্য অনুসারে, এই শিল্পীদের তালিকায় আছেন নায়ক আলমগীর, সোহেল রানা, ইলিয়াস কাঞ্চন, উজ্জ্বল, রুবেল, ফেরদৌস, রিয়াজ, ববিতা, রোজিনা, সুচরিতা ও চম্পাসহ নতুন প্রজন্মের সিয়াম আহমেদ, আরিফিন শুভ, ইমন ও নিরব প্রমুখ।

যদিও অনন্তর এমন ঘোষণার পর সমালোচকদের প্রশ্ন- এতো শিল্পী তিনি একসঙ্গে পাবেন কোথায়! শেষ পর্যন্ত কতজন শিল্পী অনন্তের ডাকে সিনেমাটি দেখতে আসেন সেটাই এখন দেখার বিষয়।


এবার ঈদুল আজহায় মুক্তি পেয়েছে তিনটি সিনেমা। এরমধ্যে সর্বোচ্চ ১০৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায় অনন্ত জলিল প্রযোজিত ও অভিনীত ‘দিন দ্য ডে’। এই সিনেমাতেও অনন্তর নায়িকা স্ত্রী বর্ষা। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে। যৌথ প্রযোজনার এ ছবিতে আরও অভিনয় করেছেন অনন্তর বন্ধু সুমন ফারুক, খল অভিনেতা মিশা সওদাগরসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments