Saturday, December 3, 2022
Homeবিনোদন৭ বছরের ছোট অভিনেতার সঙ্গে শুভশ্রীর প্রেম!

৭ বছরের ছোট অভিনেতার সঙ্গে শুভশ্রীর প্রেম!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। ব্যক্তিগত জীবনে একটা সময় তার প্রেম ছিল সুপারস্টার দেবের সঙ্গে। এরপর নির্মাতা রাজ চক্রবর্তীর প্রেমে পড়েন। এই সম্পর্ককে পূর্ণতা দিয়ে ২০১৮ সালে বিয়ে করেন তারা। এক সন্তান ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রীর সুখের সংসার।

সন্তান জন্ম দেয়ার পর পুনরায় ফিট হয়ে কাজে ব্যস্ত হয়েছেন শুভশ্রী। ইতোমধ্যে একাধিক সিনেমায় কাজ করেছেন। সদ্য প্রকাশ্যে এসেছে তার নতুন সিনেমা ‘বিসমিল্লা’র টিজার।


অসম প্রেমের গল্পে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনা করেছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত। প্রকাশিত টিজারেও পাওয়া গেল ব্যতিক্রম প্রেমের ইঙ্গিত। এখানে শুভশ্রীর সঙ্গে আছেন তরুণ অভিনেতা ঋদ্ধি সেন।


শুভশ্রীর বর্তমান বয়স ৩১ বছর, আর ঋদ্ধি সবে ২৪-এর তরুণ। এরপরও তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেটা গল্পের প্রয়োজনেই। এছাড়া সিনেমায় সুরঙ্গনার সঙ্গেও ঋদ্ধির রসায়ন দেখা যাবে। সম্পর্কগুলোর মধ্যে সংগীতের গভীর মেলবন্ধন থাকছে।

‘বিসমিল্লা’ সিনেমায় ঋদ্ধি ও শুভশ্রী ছাড়াও অভিনয় করেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, গৌরব চক্রবর্তীর মতো অভিনেতারা। কলকাতা ও পুরুলিয়ায় হয়েছে সিনেমাটির শুটিং। আগামী ১৯ আগস্ট মুক্তি পাবে এটি।


এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’। সিনেমাটি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে। এছাড়া তিনি ‘বউদি ক্যান্টিন’, ‘ডা. বক্সী’ নামে আরও দুটি সিনেমার কাজ সেরেছেন। পাশাপাশি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নামে একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন শুভশ্রী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments