Wednesday, June 26, 2024
Homeখেলাধুলা৯ ফেডারেশনের সঙ্গে বৈঠকে বসছেন পাপন

৯ ফেডারেশনের সঙ্গে বৈঠকে বসছেন পাপন

নতুন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন ৯ ফেডারেশন ও  এক সংস্থাকে মত বিনিময়ের আহ্বান জানিয়েছেন। আগামী সপ্তাহের মঙ্গলবার সকালে জাতীয় ক্রীড়া পরিষদে নয়টি ফেডারেশন ও একটি সংস্থার সাধারণ সম্পাদক/সভাপতিকে মত বিনিময়ে সভায় উপস্থিত থাকতে বলা হয়েছে।

১৪ জানুয়ারি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রথম কর্ম দিবসেই জাতীয় ক্রীড়া পরিষদে এসেছিলেন পাপন। ক্রীড়াঙ্গনের ফুলেল শুভেচ্ছা গ্রহণের পর ফেডারেশনগুলোকে নিয়ে বসার অভিপ্রায় প্রকাশ করেছিলেন। সেই ইচ্ছে প্রকাশের চার দিনের মধ্যেই আনুষ্ঠানিক সিদ্ধান্ত নিয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়।

২৩ জানুয়ারি সাঁতার, অ্যাথলেটিক্স, শুটিং, আরচ্যারি, ভারত্তোলন, ক্যারম, বাস্কেটবল, টেবিল টেনিস, ভলিবল ফেডারেশনের সঙ্গে বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থাকে মতবিনিময়ের আমন্ত্রণ জানানো হয়েছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পক্ষ থেকে। সভাপতি, সাধারণ সম্পাদকের পাশাপাশি নয়টি ফেডারেশন ও একটি সংস্থাকে মত বিনিময় সভায় একজন বাজেট সংশ্লিষ্ট কর্মকর্তা এবং একজন ট্যাকনিক্যাল ব্যক্তিকেও উপস্থিত রাখতে বলা হয়েছে।

মত বিনিময়ে ফেডারেশনগুলো নতুন মন্ত্রীকে তাদের সংকট-সম্ভাবনার বিষয়গুলো উপস্থাপন করবে। এই নয় ফেডারেশন ও এক সংস্থার পর সামনে আরো কয়েকটি ফেডারেশনও নতুন মন্ত্রীর সঙ্গে মতবিনিময়ের ডাক পাবে।

Most Popular

Recent Comments